English Version

বিজ্ঞাপনে প্রথমবার একসঙ্গে শিপন-নিহা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ফয়সাল হাবিব সানি: তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় ও নির্ভরযোগ্য চিত্রনায়ক শিপন মিত্র। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সৈকত নাসির পরিচালিত ‘দেশা দ্য লিডার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে সম্ভাবনাময় চিত্রনায়ক হিসেবে রূপালি পর্দায় নিজের নাম লেখান শিপন। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেন হালের আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

পরবর্তীতে আরও বেশ কিছু দর্শকনন্দিত চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। আপন আলোক ও মহিমায় সর্বদা সমুজ্জ্বল এই চিত্রনায়ক। বর্তমানে নিজ অভিনয় প্রতিভা, যোগ্যতা, দক্ষতা ও গুণে পরিচালক, প্রযোজক থেকে শুরু করে দর্শকদেরও আস্থার জায়গাটা মজবুত করে নিয়েছেন শিপন মিত্র। এবার নতুন বছরের শুরুতেই নতুন বিজ্ঞাপনে কাজ করছেন তিনি। এই বিজ্ঞাপনে তার বিপরীতে মডেল হয়েছেন নাজনীন নাহার নিহা।

দেশবন্ধু গ্রুপের ‘অরেঞ্জ ড্রিংকস’ বিজ্ঞাপনটিতে এবার একসঙ্গে দেখা যাবে শিপন-নিহাকে। সম্প্রতি তারা দুজনায় এই বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়েছেন। বিজ্ঞাপনটির চিত্রধারণ করা হয়েছে গাজীপুরের পুবাইলের বিভিন্ন লোকেশনে। আর বিজ্ঞাপনটি যৌথভাবে নির্মাণ করেছেন সুমন আহমেদ ও জিনিয়া রুমি।

বিজ্ঞাপনে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে চিত্রনায়ক শিপন মিত্র বলেন, ‘বছরের শুরুতেই দেশবন্ধু গ্রুপের অরেঞ্জ ড্রিংকসের একটি বিজ্ঞাপনে কাজ করলাম। মধ্যপ্রাচ্যের অনেকগুলো দেশে আগে থেকেই ড্রিংকসটির চাহিদা ও যোগান রয়েছে। বাংলাদেশে নতুন করে ড্রিংকসটি বাজারজাত করা হচ্ছে। আসন্ন ফ্রেব্রুয়ারিতে এই পণ্যটি বাংলাদেশেও পাওয়া যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন দেশবন্ধু গ্রুপ সংশ্লিষ্টরা।

আর তাদের সব কয়টি পণ্যই আন্তর্জাতিক বাজারে রয়েছে। যেই পণ্যগুলোর গুণগত মান অত্যন্ত ভালো; আমি নিজেই পণ্যগুলোর গুণগত দিক যাচাই করে দেখছি। তাই মূলত তাদের প্রতি ভালোলাগা ও ভালোবাসার অনুভূতি থেকেই তাদের এই বিজ্ঞাপনে কাজটি করা হয়েছে।’

প্রসঙ্গত, বড়ো পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও নিয়মিত কাজ করছেন শিপন মিত্র। এরই মধ্যে তিনি শেষ করেছেন ভালোবাসা দিবসের জন্য ‘বৃষ্টির গান’ শিরোনামের একটি একক নাটক। তাছাড়াও, শিপন অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে মুক্তির প্রহর গুণছে রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ এবং সোয়েব সাদিক সজীব পরিচালিত `সুজুকি’ সিনেমা দুটি। বিডিটুডেস/এএনবি/ ২৭ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × five =