English Version

বিরাটের জন্যই মাত্র ২৯ বছর বয়সেই বিয়ে করেন আনুষ্কা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: দীপিকা পাড়ুকোন কিংবা প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের পিঁড়িতে বসেছেন মধ্য তিরিশে। সেখানে অনুষ্কা শর্মা ২৯ বছরেই বিয়ে করে ফেলেন বিরাট কোহলিকে। ২০১৭ সালে ইতালির টাসকানি প্রদেশে সম্পন্ন হয় বিরাট–অনুষ্কার বিয়ে। বলিউড অভিনেত্রী নিজেই বলছেন, ‘‌অভিনয় জগতের মানুষদের বিয়ের ক্ষেত্রে ২৯ বছরটা বেশ তাড়াতাড়ি।’‌ কিন্তু কারণ হিসেবে অনুষ্কা জানিয়েছেন, ‘‌দর্শকরা আমাদের পর্দায় দেখতে চান।

ব্যক্তিগত জীবনে একজন অভিনেত্রী বিবাহিত, কিংবা মা কিনা তা জানতে ইচ্ছুক নন দর্শকরা। আমি যেমন ২৯ বছরে বিয়ে করে ফেলেছি। তার একমাত্র কারণ ভালবাসা এবং ভালবাসা।’‌ এরপরই অনুষ্কার সংযোজন, ‘‌বিবাহ খুব স্বাভাবিক ঘটনা। একজন মহিলা হিসেবে বিষয়টাকে আমিও সেভাবেই দেখেছি।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

তাই জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্তের সময় কোনও ভয় আমার মধ্যে কাজ করেনি। একজন পুরুষ যদি বিয়ের আগে দু’‌বার না ভাবে। এবং তারপরেও কেরিয়ার চালিয়ে যায়। তাহলে একজন মহিলার ক্ষেত্রে অসুবিধা কোথায়?‌ আমি তো বেশ খুশি এখন বলিউডের অনেক অভিনেত্রীই বিবাহিত। ভালবাসাকে সঠিক সময়ে প্রকাশ করতে হয়। সুখী স্বামী–স্ত্রীকে দেখতে বড্ড ভাল লাগে।’‌ গতবছর জিরো ছবিতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। কিন্তু বক্স অফিসে তা চলেনি। অনুষ্কার মতে, ‘‌সাফল্য ও ব্যর্থতাকে ভাগাভাগি করে নিতে হয়। আমি বিষয়টিকে সেভাবেই দেখি।’‌ ‌‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 3 =