English Version

বিশ্বম্ভরপুরে অতিদরিদ্রদের খাদ্য সহায়তা প্রদান করেন হুইপ মিসবাহ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপির ব্যক্তিগত তহবিল হতে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার অতিদরিদ্র অসচ্ছল পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

শারীরিক অসুস্থতার কারণে জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য ঢাকায় অবস্থান করলেও তার পক্ষে নির্বাচনী এলাকার উপকারভোগীদের ঘরে ঘরে সুনামগঞ্জ জেলা, সদর উপজেলা ও বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মী ছাড়াও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উক্ত খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। সোমবার সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষনশ্রী ইউনিয়নের ৩০০টি অসচ্ছল পরিবারের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু,লক্ষণশ্রী ইউপি জাপার আহবায়ক আব্দুল মান্নান, ইউপি সদস্য ও জাপা নেতা মহিনূর মিয়া, জাতীয় যুব সংহতি লক্ষনশ্রী ইউপির আহবায়ক জুয়েল রানা, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি লক্ষনশ্রী ইউপির সভাপতি ছাব্বির আহমদ ও তাজুদ মিয়া প্রমুখ। এই কার্যক্রমের অংশ হিসাবে বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ৩০০ টি অসচ্ছল পরিবারের মাঝে সোমবার সকালে একইভাবে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বম্ভপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির,বাদাঘাট দঃ ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বাচ্চু, সাইফুল ইসলাম খোকন মুক্তিযোদ্ধা ফজর আলী, সলুকাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহিরুল ইসলাম, সদস্য সিদ্দেক মিয়া, জাপা নেতা চান মিয়া, হাবিলদার মোর্শেদ, স্বপন পাল, হিফজুর মিয়া, বাপ্পি, দয়াল প্রমুখ।

সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি জানান, এমন সংকটে পর্যায়ক্রমে দুই উপজেলায় সকল ইউনিয়নে প্রকৃত খাদ্য সংকটে থাকা পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেওয়ার ব্যবস্থা করা হবে। আমার নির্বাচনী এলাকার প্রত্যেক ইউনিয়নে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, ৬০০শ অসচ্ছল পরিবারের মাঝে চাউল ৫ কেজি,আলু ২ কেজি, তেল ১ লিটার ও লবন ৫০০ গ্রাম প্রদান করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ৩১ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 + 1 =