English Version

বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারের বিদায়ী সংবর্ধ্বনা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিশ্বম্ভরপুর, (সুনামগঞ্জ): বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাসকে বদলীজনিত কারণে বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এক সংবর্ধ্বনা দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার বেলা ২ ঘটিকায় উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে কোষাধ্যক্ষ মো. আশরাফুল ইসলাম পারভেজ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ সুরঞ্জিত তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সাধারণ সম্পাদক ক্বাজী সালেহ আহমদ প্রমূখ।

বিদায়ী অতিথিকে কবিতা পাঠ করে শুনান বিশিষ্ট লেখক ও শিক্ষক ধীরেন্দ্র কুমার দেবনাথ শ্যামল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক- নেছার আহমদ, চিত্ত রঞ্জন গোস্বামী ছানা, নূরুল ইসলাম, মিজানুর রহমান, সফিউল আলম প্রমূখ। বক্তাগণ, ২০১৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত প্রায় ৩ বছর উপজেলা নির্বাহী অফিসারের কর্মকালে সকল পর্যায়ে সরাসরি উন্নয়নমূলক কর্মকাণ্ড ও বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

সাংবাদিকদের অবাদ বিচরণ নিশ্চিত ও অবহিতকরণ বিষয় নিয়েও আলোচনা করা হয়। বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস বলেন, বিগত ৩ বছরে স্বচ্ছতা, জবাব দীহিতা ও শুদ্ধাচার বিষয়গুলো এ প্রেসক্লাবের সাংবাদিকগণ সচেতন ছিলেন এবং আমিও জনবান্ধব কর্মএলাকা হিসেবে বিশ্বম্ভরপুরকে ভূলতে পারব না।

এ অঞ্চলের মানুষগুলো অত্যন্ত সহজ ও সরল এবং সহযোগিতা মনোভাবপূর্ণ। আমৃত্যু এ অঞ্চলের মানুষ ও সাংবাদিকদের সহযোগিতামূলক সৌহাদ্যের কথা আমি ভূলতে পারবনা। বিডিটুডেস/এএনবি/ ২১ নভেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − 14 =