English Version

বিয়ানীবাজারে খালেদ খান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কবির আল মাহমুদ, স্পেন: জমকালো আয়োজনের মধ্য দিয়ে সিলেটের বিয়ানীবাজারে খালেদ খান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মাথিউরা ক্রিকেট ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত এ ক্রিকেট টুর্নামেন্টের সার্বিক সহযোগিতা করেন যুক্তরাষ্ট্র প্রবাসী খালেদ খান।

শনিবার (১৬ জানুয়ারি) মাথিউরা ইউনিয়নের শাহজালাল মসজিদ সংলগ্ন মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় সোনার বাংলা স্পোটিং ক্লাবকে ১০২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হিট এন্ড রার্নস বিয়ানীবাজার।

খেলা শেষে আলতাফ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিমা, ৭নং মাথিউরা ইউনিয়নের চেয়ারম্যান সিহাব উদ্দিন, টুর্নামেন্টের পৃষ্টপোষক যুক্তরাষ্ট্র প্রবাসী খালেদ খান, হল্যান্ড প্রবাসী ফয়ছল আহমদ, কছির আলী (আব্দুর রব), আব্দুর রাজ্জাক (মাস্টার), জিয়া উদ্দিন, আব্দুল বাছিত, সাবেক ছাত্রলীগ নেতা আমান উদ্দিন প্রমুখ।

সাংবাদিক সুয়াইবুর রহমান স্বপন ও বুলবুল আহমদের সঞ্চালনায় আলোচনা সভা শেষে খেলায় রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে কাপ ও পুরস্কার বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বেলাল আহমদ, বিএনপি নেতা ছরওয়ার হোসেন, আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা লায়ন সোহেল আহমদ, যুবলীগ নেতা মস্তাকুল আলম, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল আহ্বায়ক ময়নুল রশীদ,

মাথিউরা ক্রিকেট ক্লাবের সহ-সভাপতি জাকির খান, বিশিষ্ট ব্যবসায়ী ফাহমি জহির, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস শাকুর (ভুট্টু), যুবনেতা জাহিদুল আলম শাফিল, তানভীর রানা, সাহিদুর রহমান, এমরান আহমেদ, আবু জাফর, তাহমিদ, নাছিম, অমি, রাফি, তানিম, রাহাত, ফাহাদ, শাকিল, সানিসহ আরও অনেকে। খেলা পরিচালনার (আম্পারিং) দায়িত্ব ছিলেন জুনেদ খান ও তানভীর হোসেন।

প্রধান অতিথি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেন, খেলাধুলায় কেউ হারে, কেউ জয়লাভ করে। মূল কথা হলো খেলাধুলায় অংশগ্রহণ করা। খেলাধুলাই পারে যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে। খেলাধুলা জীবনকে সুন্দর করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যাবসায়, দায়িত্ববোধ ও কর্তব্য পরায়ণতা।

টুর্নামেন্টের পৃষ্টপোষক যুক্তরাষ্ট্র প্রবাসী খালেদ খান বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাভাবিক জীবন যাপন থেকে বঞ্চিত হচ্ছিল যুব সমাজ। যুব সমাজকে সুস্থ ও প্রাণবন্ত রাখতে এ আয়োজন করা হয়েছে এ টুর্নামেন্ট। আয়োজক কমিটিকে এ ধরনের প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট আয়োজন করায় ধন্যবাদ জানান। আগামীতে ও তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন হিট এন্ড রার্নস বিয়ানীবাজারের ক্রিকেটার উজ্জল ও ক্রিকেটার মিজান ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন। বিডিটুডেস/এএনবি/ ১৯ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

15 + thirteen =