English Version

বীরগঞ্জে ২ মাদক কারবারী আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

তারিকুল ইসলাম চৌধুরী, দিনাজপুর: বীরগঞ্জে ২ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। গত ২২শে সেপ্টেম্বর মঙ্গলবার আনুমানিক রাত ৯টায় উপজেলার সুজালপুর বর্ষা গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন, সুজালপুর ইউনিয়নের বর্ষা গোপালপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের বখাটে ছেলে রিজু ইসলাম, পৌরশহরের শান্তিবাগ এলাকার মৃত তোফাজ্জলের ছেলে মেরাজুল।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) নবী হোসেন খানের নেতৃত্বে এসআই আবু বক্কর সিদ্দিক, এস আই আলন চন্দ্র রায়, এ এস আই গ্রীস রায়, এএসআই সফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ২জন কে ১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ আটক করে। পরবর্তীতে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আসামীদের আদালতে প্রেরন করেন।

এ ব্যাপারে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবু বক্কর সিদ্দিক জানান, আটককৃত মাদক ব্যবসায়ী রিজুর বিরুদ্ধে বীরগঞ্জ ও কাহারোল থানায় পৃথক ২টি মামলা চলমান রয়েছে।

সরেজমিনে বর্ষা গোপালপুর পৌছালে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর অনেকেই সাংবাদিকদের জানান, রিজু একজন বখাটে ও নেশাখোর ছেলে। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত এবং স্থানীয় একটি চিহ্ণিত প্রভাবশালী মাদকচক্র রিজুকে পরিচালনা করে আসছে।

এলাকার অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেন, এসব মাদক ব্যবসায়ীর কারণে এলাকার তরুণ ও যুব সমাজ ধ্বংসের দিকে ধাবীত হচ্ছে প্রতিনিয়ত। বিডিটুডেস/এএনবি/ ২৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

11 + 9 =