English Version

বেলাবতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে গণপরিবহনে ভ্রাম্যমাণ আদালত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এম, লুৎফর রহমান, নরসিংদী: নরসিংদীর বেলাবতে করোনাভাইরাস পরিস্থিতিতে গণপরিবহনে নির্ধারিত শর্ত প্রতিপালন ও স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের জন্য অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০৪ জুন) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। নরসিংদীর বেলাবতে করোনাভাইরাস পরিস্থিতিতে গণপরিবহনে নির্ধারিত শর্ত প্রতিপালন ও স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের জন্য অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (০৪ জুন) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। জানা গেছে, বেলাব উপজেলার আওতাধীন ঢাকা সিলেট মহাসড়কের বারৈচা ও নারায়নপুর বাসস্ট্যান্ডে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এবং স্বাস্থ্য সেবা বিভাগ ও স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রদত্ত নির্দেশনা যথাযথভাবে পালন করা হচ্ছে কি-না তা মনিটরিং করে ভ্রাম্যমাণ আদালত।

এসময় ৭টি মামলায় মোট ২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয় এবং গণপরিবহন চালক, সহকারী ও যাত্রীদের সচেতন করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বাংলাদেশ সেনাবাহিনী সার্বিক সহযোগিতা প্রদান করে। জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন এ অভিযান পরিচালনা অব্যাহত রাখবে বলে জানানো হয়েছে।  বিডিটুডেস/এএনবি/ ০৪ জুন, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × two =