English Version

বোয়ালখালীতে অশ্লীল আচরনে বৃদ্ধের কারাদণ্ড

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: জয়নাল, বোয়ালখালী, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে জায়গা জমির বিরোধের জেরে পরনের লুঙ্গি তুলে পুরুষাঙ্গ দেখানোয় এক বৃদ্ধকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২০ জানুয়ারি) উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত সিরাজুল ইসলাম (৬৫) নুরু মেম্বার বাড়ীর মৃত আবুল হোসেনের ছেলে। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী এ আদালত পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে সিরাজুল ইসলাম জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে নিজের ভাইয়ের পরিবারের সদস্যদেরকে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শন করে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকেন। এ সময় তাকে বাধা দিলে তিনি উপস্থিত শিশু-নারী শিশুসহ সকলের সামনে পরনের লুঙ্গি তুলে পুরুষাঙ্গ দেখান ও মহিলাদের শ্লীলতাহানি করেন।

এ ব্যাপারে তার ভাইয়ের ছেলে মো. মিন্টু থানায় অভিযোগ করলে পুলিশ সিরাজুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করেন। আদালত অভিযোগ আমলে নিলে অভিযুক্ত সিরাজুল ইসলাম নিজের অপরাধ স্বীকার করায় আদালত এ দণ্ডাদেশ দিয়েছেন।

ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, উপস্থিত সাক্ষ্য প্রমাণ ও অভিযুক্ত আসামী নিজের অপরাধ স্বীকার করায় দণ্ডবিধি ৫০৯ অনুযায়ী এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ২০ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 − three =