English Version

বোয়ালখালীতে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জয়নাল আবেদীন (বোয়ালখালী): বঙ্গবন্ধুর কনিষ্ঠতম পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর রেজার এর উদ্যোগে জন্মদিন পালন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৮ অক্টোবর (রবিবার) বিকেলে ফুলতল কালাম মার্কেটে এক বিশাল কেক কাটার মাধ্যমে শেখ রাসেলের জন্মদিন উদযাপন করা হয়। এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর রেজা, বোয়ালখালী উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক শেখ রাসেল এবং বোয়ালখালী পৌরসভা ছাত্রলীগের বিভিন্ন কর্মীবৃন্দ।

অনুষ্ঠানের বক্তব্যে জাহাঙ্গীর রেজা বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে তার বয়স হতো আজকে ৫৭ বছর, হাজার ১৯৭১ সালের ১৫ আগস্ট রাতে ঘাতকদের সামনে শেখ রাসেল বলেছিল -ভাইয়া আমাকে মারবে না তো” আমি মায়ের কাছে যাব। কিন্তু ঘাতকরা তাকে একটি রুমের মধ্যে নিয়ে যায় এবং নৃশংসভাবে ব্রাশফায়ারে হত্যা করে। শেখ রাসেল আমাদের অনুপ্রেরণা।

আজ শেখ রাসেলের জন্মদিনে বঙ্গবন্ধু সহ স্বপরিবারে হত্যার তীব্র নিন্দা জানায়। বক্তব্যে তিনি বলেন চট্টগ্রাম ৮ আসনের এমপি মোসলেম উদ্দিনের নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করতে এবং উন্নয়নের ধারা বজায় রাখতে আমরা সদা প্রস্তুত থাকবো। বিডিটুডেস/এএনবি/ ১৮ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × one =