English Version

ব্রাজিলিয়ান তরুণের অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে গ্যালাতাসারাইকে ৬-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। দলের হয়ে অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করেছেন ব্রাজিলিয়ান রদ্রিগো। জোড়া গোল করেছেন করিম বেনজেমা। আর এক গোল করে গোলোৎসবে যোগ দেন সার্জিও রামোস। বুধবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচ ১৫ মিনিট গড়ানোর আগেই গ্যালাতাসারাইর জালে তিনবার বল জড়ায় রিয়াল। চতুর্থ মিনিটে রদ্রিগোর লক্ষ্যভেদে গোলোৎসবের শুরু হয়। দ্রুত নিজের দ্বিতীয় গোল আদায় করেন ১৮ বছরের এ তরুণ। সপ্তম মিনিটে নিজের এ গোলটি করেন তিনি।

রদ্রিগোর প্রথম ২ গোলেই অবদান আছে সতীর্থ আরেক ব্রাজিলীয় তারকা মার্সেলোর। ১৪ মিনিটে রামোসের পেনাল্টি শট থেকে গোল পেয়ে স্কোরলাইন ৩-০ করে রিয়াল। আর প্রথমার্ধের শেষ মুহূর্তে ডি-বক্সের ভেতর রদ্রিগোর দুর্দান্ত পাস থেকে নিশানাভেদ করেন বেনজেমা। এতে এক হালি গোল নিয়ে বিরতিতে যান স্প্যানিশ জায়ান্টরা। দ্বিতীয়ার্ধে ফিরে অনেকটা রক্ষণাত্মক খেলেন তারা। সাইড বেঞ্চ বাজিয়ে নেন কোচ। ফলে সাফল্যও কম আসে। গোল পেতেও সময় লাগে।

এ অর্ধের খেলা শেষ হওয়ার মিনিট দশেক আগে জমাট রক্ষণভেদ করেন বেনজেমা। কার্বাহালের বাড়ানো বল ঠিকানায় পাঠিয়ে জোড়া গোলের কোটা পূরণ করেন ফরাসি ফরোয়ার্ড। আর যোগ হওয়া সময়ে হ্যাটট্রিক পূরণ করেন রদ্রিগো। বিডিটুডেস/এএনবি/ ০৭ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 3 =