English Version

বড়াইগ্রাম পৌর নির্বাচন প্রতিযোগিতামূলক করতে সহায়তা দিবে প্রশাসন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অমর ডি কস্তা, নাটোর: প্রার্থীরা যাতে যে যার যার মতো নির্বাচন আচরণবিধি মেনে প্রচার কাজ চালিয়ে যেতে পারে এবং প্রার্থীরা যেন প্রতিযোগিতামূলক পরিবেশ পায় তা নিশ্চিত করতে প্রয়োজনীয় সহায়তা দিবে প্রশাসন। নাটোরের বড়াইগ্রাম পৌর নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের সাথে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাদের মতবিনিময় সভায় এমনই আশ্বাস প্রদান করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

সোমবার সকালে বড়াইগ্রাম পৌরসভা পরিষদ সভাকক্ষে ইউএনও ও রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন-শৃংখলা ও নির্বাচন আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ পিএএ, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা নির্বাচন অফিসার মো. আছলাম, অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার হাসিব বিন শাহাব, থানার অফিসার্স ইনর্চাজ আনোয়ারুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী মাজেদুল বারী নয়ন (নৌকা) ও বিএনপি মনোনিত প্রার্থী ইসাহাক আলী (ধানের শীষ) সহ ১৬ জন সংরক্ষিত মহিলা ও ৩৭ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১৪ ফেব্রুয়ারী তারিখে অনুষ্ঠিতব্য পৌর নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সেই লক্ষে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন উপস্থিত কর্মকর্তাবৃন্দ। প্রার্থীরাও এ সময় নিয়ম মেনে সুষ্ঠু নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন। বিডিটুডেস/এএনবি/ ০১ ফেব্রুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 − nine =