English Version

ভাড়ার টাকা না দিয়ে সিএনজিতে আগুন!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো. রোজউল করিম রাজু, নাঙ্গলকোট (কুমিল্লা): কুমিল্লার নাঙ্গলকোটে ইব্রাহিম নামের এক সিএনজি চালকের ভাড়ার টাকা না দিয়ে উল্টো তার সিএনজিতে আগুন দিয়ে পুড়ে দেয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী তারিকুল ইসলাম বাবুর বিরুদ্ধে। উপজেলার ঢালুয়া ইউপির বায়রা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, বায়রা গ্রামের কালা মিয়ার ছেলে ইব্রাহিম দীর্ঘদিন যাবৎ ভাড়া করে সিএনজি চালিয়ে আসছেন। পরে সে কিস্তির মাধ্যমে একটি নতুন সিএনজি ক্রয় করেন। একই গ্রামের বায়রা প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আবু তাহেরের ছেলে তারিকুল ইসলাম বাবু তার সিএনজি রিজার্ভ করে বিভিন্ন স্থানে নিয়ে যেতেন। কিন্তু ভাড়ার টাকা বাকী রাখতেন। সিএনজি চালক ইব্রাহিম কিস্তি দেয়ার জন্য ১১ অক্টোবর বাবুর নিকট গেলে সে বিভিন্ন গালমন্দ ও প্রাণনাশের হুমকি দেয়।

পরে সিএনজি চালক গ্রামবাসীর নিকট বিচার দিলে, শালিস বৈঠকের মাধ্যমে (২২ অক্টোবর বৃহস্পতিবার) টাকা দেয়ার জন্য বলে। শালিসদারদের কথা অনুযায়ী ওই তারিখে ইব্রাহিম টাকার জন্য গেলে আবারও বাবু তাকে গালমন্দ ও সিএনজি জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়। এ বিষয়ে ইব্রাহিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সিএনজি চালক ইব্রাহিম কান্না জড়িত কন্ঠে বলেন, অনেক কষ্ট করে কিস্তির মাধ্যমে একটি সিএনজি ক্রয় করেছি। বিভিন্ন সময় বাবুর পরিবারকে নিয়ে বিভিন্ন স্থানে যেতাম, টাকা পরে দিবে বলতো। কিস্তি দেয়ার জন্য বাবুর নিকট গেলে অকাথ্য ভাষায় গালমন্দ ও সিএনজি জ্বালিয়ে দেয়ার হুমকি দিয়েছে।

গত বৃহস্পতিবার রাত অনুমান ৩ টার দিকে তার বাহিনী নিয়ে সিএনজিতে আগুন দিয়ে পুড়ে দেয়। তবে ওই দিন বৃষ্টি থাকায় আমরা প্রাণে বেঁচে যাই। এখনও সিএনজির দেড় লাখ টাকা বাকী রয়েছে। আমি কী করবো বুঝতে পারছি না। প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে গতকাল রোববার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। বিডিটুডেস/এএনবি/ ২৫ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × 4 =