English Version

ভিপি নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ঢাবি ছাত্রী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন ঢাবির এক শিক্ষার্থী। গতকাল রোববার রাতে রাজধানীর লালবাগ থানায় মামলাটি দায়ের করেন ওই ছাত্রী।

আজ সোমবার ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব বিজয় তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লালবাগ থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলায় ছয়জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে একজন হচ্ছেন-নুর।

মামলাটি তদন্ত করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে বলেও জানান ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের উপ-কমিশনার। এ ব্যাপারে ভিপি নুরের সঙ্গে কথা বলার জন্য একাধিকবার ফোন করা হলেও তিনি কল ধরেননি।

এর আগে ২০১৯ সালে ডাকসু নির্বাচন চলাকালীন রোকেয়া হলের প্রভোস্টকে লাঞ্ছিত ও ভাঙচুরের অভিযোগে নুরুল হকসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়। ২০১৮ সালের কোটা সংস্কার আন্দোলনের সময় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অন্যতম যুগ্ম-আহ্বায়ক হিসেবে আলোচনায় আসেন নুরুল হক নুর।

তিনি ২০১৯ সালের ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হন। ২০২০ সালের জুনে তরুণদের নেতৃত্বে একটা নতুন রাজনৈতিক দল তৈরি করার ব্যাপারে প্রকাশ্যে ঘোষণা দেন নুর। সূত্র: আমাদের সময়, বিডিটুডেস/এএনবি/ ২১ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × one =