English Version

ভৈরবে এম্বুলেন্সের ধাক্কায় শিশুপুত্রসহ পিতা আহত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: শাহনুর, ভৈরব: কিশোরগঞ্জের ভৈরবে দ্রুতগামী এম্বুলেন্সের ধাক্কায় হামজা (৬) নামের এক শিশুপুত্রসহ জাহের মিয়া (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী পিতা গুরুতর আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে ঘটনাটি ঘটেছে ঢাকা-সিলেট মহাসড়কের সিলেট বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়।

দূর্ঘটনার পর চালক এম্বুলেন্সেটি ফেলে পালিয়ে যায়। আহত জাহের মিয়ার বাড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামে। দূর্ঘটনার পর স্থানীয় লোকজন আহত পিতা-পুত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

এ বিষয়ে জানতে চাইলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা: মোহসিনুল ইসলাম জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মোটরসাইকেল আরোহী পিতা-পুত্রকে জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তারা উভয়ে মাথায় আঘাত প্রাপ্ত এবং শিশুটির মাথাসহ একটি পা ভেঙ্গে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব হাইওয়ে থানার অতিরিক্ত দায়িত্বে থাকা কটিয়াদী হাইওয়ে থানার ওসি মো: সুবাহান জানান, তিনি কটিয়াদী আছেন। এই দূর্ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না। বিডিটুডেস/এএনবি/ ১৩ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

15 − one =