English Version

ভৈরবে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন (ভিডিওসহ)

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: শাহনুর, ভৈরব: কিশোরগঞ্জের ভৈরবে কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মীর্জা সুলায়মানের বিরুদ্ধে মানবন্ধন করেছে এলাকাবাসী। ক্ষমতার অপব্যবহার, জমি দখল ও ব্যবসা প্রতিষ্ঠানে তালা দেয়ার প্রতিবাদে শহরের দুর্জয় মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধন করতে চাইলে পুলিশের বাধার মুখে পড়েন তারা।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ক্ষমতার অপব্যবহার করে ভৈরব চন্ডিবেড় ১০ নং ওয়ার্ডসহ তার নিজ এলাকায় গরিব ও নিরিহ মানুষের জমি জোড় পুর্বক দখল, দোকান ঘরে তালা দেয়া, অত্যাচার নির্যাতন ও অন্যের ঘর বাড়ি দখল করে ভাড়া উঠানো দুর্নিতীসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে।

মীর্জা সুলায়মানের এ সকল কর্মকাণ্ডের প্রতিবাদে সুষ্ট বিচারের দাবীতে স্থানীয় সংসদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের দৃষ্টি আকর্ষণ করেন ভুক্তভোগীরা। মানবন্ধনে বক্তব্য রাখেন চন্ডিবেড় গ্রামের সহিদ সওদাগর, আনোয়ার হোসেন, বিল্লাল হোসেন, রবিউল্লাহ প্রমুখ।

এ ব্যাপারে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মীর্জা সুলায়মান বলেন, মানবন্ধনকারিরা দীর্ঘ বিশ বছর যাবত অন্যায়ভাবে মাদ্রাসার ভূমি জোড়পূর্বক দখল করে আছে। একাধিক বার স্থানিয়ভাবে এর মীমাংসা করেও কোনো কাজ হয়নি। আজ তারা কিছু সংখ্যক বহিরাগত লোকের ইন্ধনে আমার ভাবমুর্তি ও সুনাম ক্ষুন্ন করার জন্য মানববন্ধন করেছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। বিডিটুডেস/এএনবি/ ১২ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − one =