English Version

ভৈরবে যাত্রীবাহী বাস আগুনে পুড়ে ছাই (ভিডিওসহ)

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: শাহনুর, ভৈরব: কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহা সড়কের দুর্জয় মোড়ে অনন্যা সুপার যাত্রীবাহী একটি বাস আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রাত ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনা স্থলে পৌছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কোনো যাত্রী হতাহত হত্তয়ার কোনো খবর পাত্তয়া যায়নি। ধারণা করা হচ্ছে সিগারেটে আগুন থেকেই এ ঘটনার সূত্রপাত হতে পারে এমনটাই মনে করছেন প্রত্যক্ষদর্শীরা।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, রাত ৯টার দিকে ঢাকা – থেকে যাত্রী নিয়ে ভৈরবে আসে অনন্যা সুপারের বাসটি। যাত্রী নামিয়ে কিছুক্ষণের মধ্যেই পুনরায় ১০/১২ জন যাত্রী নিয়ে ভৈরব কাউন্টার ত্যাগ করে ঢাকার উদ্দ্যেশ্যে রওনা দেয় বাসটি। কয়েক মিনিট চলার পর এলাকাবাসী ও দোকানদারগণ বাসে পিছনে আগুণ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে।

বাসস্ট্যান্ড এলাকার দোকানদার ও পথচারীদের চিৎকারে বাসের চালক পেছনে তাকিয়ে আগুন দেখতে পায়। আগুন দেখে চালক ও বাসের যাত্রীগণ দ্রুত বাস থেকে নেমে পড়ে। তখন বাসের চালক ও হেল্পার পালিয়ে যায়। ততক্ষণে আগুণ গুটা বাসে ছড়িয়ে পড়ে।

এ সময় এলাকাবাসী আগুণ নেভাবার চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ভৈরব বাজার ফায়ার সার্ভিস ও নৌ-ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনা স্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ বিষয়ে ভৈরব ফায়ার স্টেশন অফিসার রাকিবুল হাসান জানান, ধারণা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে থাকতে পারে। তবে বাসে কোনো যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। কি কারণে অগ্নিকাণ্ড, চালক ও হেলপারকে পেলে অগ্নিকাণ্ডের কারণ হয়তো জানা যেতো।  বিডিটুডেস/এএনবি/ ০৪ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine − six =