English Version

মসজিদে বিস্ফোরণ: মুয়াজ্জিনের পরিবারকে অর্থমন্ত্রীর সহায়তা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা: নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহতের ঘটনায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপির ত্রাণ তহবিল থেকে নগদ ১ লাখ টাকা ও ৩টি গাভী সহায়তা প্রদান করা হয়।

মঙ্গলবার (১৫-সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামের মুক্তার বাড়ীতে নিহতের পরিবারকে এ সহায়তা প্রদান করেন। বর্তমানের নিহতের পরিবার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রীর একান্ত সচিব বাবু কেএম সিংহ রতন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূইয়া বাসির, সাবেক চেয়ারম্যান আব্দুল হক,

ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি মাস্টার আবু তাহের বিএসসি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ, ইউপি আওয়ামীলীগের সভাপতি খম জিল্লুর, সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, ও ইউপি সদস্য মনির হোসেন প্রমূখ।

উল্লেখ্য গত (৪-সেপ্টেম্বর) শুক্রবার নারায়ণগঞ্জ তল্লা সর্দার পাড়া বায়তুল সালাহ জামে মসজিদে এশার নামাজ চলাকালে এসি বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয় মসজিদের মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন (৪৭) ও তার বড় ছেলে জোনায়েদ (১৭) নিহত হয়। পরে শনিবার রাতে নিজ গ্রামের বাড়ি সংলগ্ন মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে নিহতদের লাশ দাফন করা হয়। বিডিটুডেস/এএনবি/ ১৫ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × five =