English Version

মাদক বিরোধী পৃথক অভিযানে ১৭ কেজি গাঁজাসহ ৪ জন আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: ইজি-বাইকের ব্যাটারীর ভেতর বিশেষ কায়দায় সেটিং করে বহনের সময় সহ কুড়িগ্রামে পৃথক অভিযানে মোট ১৭ কেজি গাঁজা সহ ৪ জনকে আটক করে আজ জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

কুড়িগ্রাম জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম মহোদয় সাহেব এর সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও থানা পুলিশ ইতিপূর্ব থেকেই মাদক বিরোধী অভিযান চলমান রেখেছেন তারই ধারাবাহীকতায় ২ সেপ্টম্বর পৃথক ৩টি অভিযান চালিয়ে মোট ১৭ কেজি মাদক গাঁজা উদ্ধার সহ কেনাবেচা বা পাচারে জড়ীত ৪ জনকে হাতেনাতে আটক করা হয় বলেই নিশ্চিত করেছেন ”বিডি টুডেস”কে জেলা পুলিশ।

কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের টিম নাগেশ্বরী উপজেলার খামার মু‌ন্সিপাড়া গ্রা‌মে অ‌ভিযান চালিয়ে সারে কেজি গাঁজা সহ আসামি ১/মোঃ আল আ‌মিন (৩০), পিতা- মোঃ আঃ আন্নাফ, গ্রাম-ধনীগাগলা, ২/মোঃ আয়নাল হক (৩৮), পিতা- মোঃ ইউসুফ আলী, গ্রাম- খামার মু‌ন্সিপাড়া, উভয় উপজেলা না‌গেশ্বরী কে আটক করেন।

অপরদিকে ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ি এলাকাদিয়ে ইজি-বাইকের ব্যাটারীতে বিশেষ কায়দায় সেটিং করে মাদক বহন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দ্রুত জকুরতল শিমুলবাড়ি এলাকায় অবস্থান নিয়ে এবং একটি ব্যাটারি চালিত ইজিবাইক আটকপূর্বক তল্লাসী চালিয়ে ইজি বাইকের ব্যাটারির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা সারে ৪ কেজি মাদক গাজাঁ উদ্ধারসহ গাঁজা বহনকারী মোঃ আনোয়ার হোসেন (৩০) কে আটক করেন এবং তার ইজি বাইক জব্দ করেন।

এছাড়াও জেলার নাগেশ্বরী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী উপজেলার মেরুয়ারপাড় এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা সহ মাদক কারবারী হোসেন আলী পিতাঃ মৃত গমির উদ্দিন গ্রাম-অনন্তপুর মাষ্টার পাড়া, থানা ফুলবাড়ীকে আটক করেন।

পৃথক ৩টি অভিযানে ১৭ কেজি গাঁজাসহ ৪ জনকে আটকের ঘটনায় পৃথক ৩টি মামলা দায়েরপূর্বক আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন জেলা পুলিশ। বিডিটুডেস/এএনবি/ ০৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 2 =