English Version

মাদক মামলার পলাতক আসামী ইয়াবাসহ গ্রেফতার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক আসামী হাত কাটা জহুরুল (২৬) কে পনের পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে থানাপুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার আতাইকুলা পাগলির মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। জহুরুল উপজেলার ভবানীপুর গ্রামের মোশারফ হোসেন মুসার ছেলে।

রাণীনগর থানার ওসি জহুরুল হক সাংবাদিকদের জানান, চলতি বছরের ২১ মে থানাপুলিশ অভিযান চালিয়ে পাগলির মোড় এলাকা থেকে ৮৭ গ্রাম হেরোইনসহ মানিক হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করে। এসময় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩০) ও হাত কাটা জহুরুল (২৬) পালিয়ে যায়। ওই মামলায় সোনামুল ও জহুরুলকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ।

ওসি আরো জানান, ওই মাদক মামলা থেকে বাঁচতে ও পুলিশের মাদক বিরোধী অভিযানকে ব্যহত করতে এবং পুলিশের ভাবমূর্তিক্ষুন্ন করতে বিভিন্ন দপ্তরে পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করে সোনামুল। ফলে মামলাটি আলোচিত হয়ে যায়। সোনামুল মাদকসহ ছয়টি মামলার আসামী। সে দূর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।

গতকাল বুধবার ওই আলোচিত মাদক মামলার অপর পলাতক আসামী হাত কাটা জহুরুল আতাইকুলা গাপলির মোড় এলাকায় মাদক বেচা-কেনার জন্য ঘোড়া ফেরা করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রফতার করা হয়। গ্রেফতারকালে তার নিকট থেকে পনের পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।বিডিটুডেস/এএনবি/ ১১ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two + one =