English Version

“মাদক মুক্ত সমাজ গড়ার জন্য খেলাধুলার কোনো বিকল্প নাই”

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শফিউল আলম স্টাফ রিপোর্টার: পাইকগাছা-কয়রার সাংসদ আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। সরকার খেলাধুলার উন্নয়নে নানামূখী পদক্ষেপ গ্রহণ করেছে। ফলে আন্তর্জাতিক খেলাধুলায় দেশের পরিচিতি ও অর্জন বেড়েছে। প্রধানমন্ত্রী নিজেই একজন ক্রীড়া ও খেলোয়াড় বান্ধব উল্লেখ করে তিনি আরো বলেন, সুস্থ্য থাকাসহ মাদক মুক্ত সমাজ গড়ার জন্য খেলাধুলার কোনো বিকল্প নাই।

খেলার জন্য অত্র এলাকা উর্বরভূমি উল্লেখ করে এমপি বাবু বলেন, খেলাধুলার জন্য এক সময় ক্লাবগুলো সচল ছিল। এখন অনেকটাই কেরামের উপর নির্ভর হয়ে পড়েছে। এলাকার ক্লাব ও খেলাধুলার ঐতিহ্য ফিরিয়ে আনতে সব ধরণের পৃষ্টপোষকতা এবং মুজিব বর্ষে বিশেষ বিশেষ আয়োজন করা হবে।

রোমান সানা এলাকার গর্ব উল্লেখ করে তিনি তরুণ প্রজন্মের শিক্ষার্থীদেরকে রোমান সানাকে অনুসরণ করে পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়ার জন্য আহবান জানান। তিনি রোববার বিকালে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ আয়োজিত বিভিন্ন ব্যক্তি ও ক্রীড়া প্রতিষ্ঠানে খেলাধুলা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি এমদাদুল হক শেখ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সহ-সভাপতি সমীরণ সাধু, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম ও ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি প্রমুখ। বিডিটুডেস/এএনবি/ ১৩ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + one =