English Version

মাদারীপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে আ’ লীগের ২২ নেতা বহিষ্কার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

রেজাউল করিম রেজা, মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ( নৌকা প্রতীক) কাজল কৃঞ্চ দে-এর বিপক্ষে এবং স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী কাজ করায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের ২২ নেতাকে সাময়িক বহিষ্কার ও শোকজ করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার দুপুরে শহরের পুরান বাজার জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা জানান, আগামী ১৮ জুন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপর দিকে মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের ছোট ভাই এ্যাড. ওবাইদুর রহমান খান কালু বিদ্রোহী প্রার্থী হন। এতে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের কিছু নেতা-কর্মী। পরে তাদের কারণ দর্শানোর জন্যে বলা হলেও কোন জবাব দেননি ।

পরে গত ১০ জুন কার্য নির্বাহী কমিটি দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাশারসহ ৬ জন ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিমসহ ১৬ জনকে বহিস্কার করে কেন্দ্রে সুপারিশ পাঠায়। এরা হলেন-জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আবুল বাশার, শ্রম বিষয়ক সম্পাদক খন্দকার খায়রুল হাসান নিটুল, ধর্ম বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম, কার্য নির্বাহী সদস্য আব্দুর রব খান, নির্বাহী সদস্য চৌধুরী নুরুল আলম বাবু চৌধুরী, সদস্য ও রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ মোতালেব মিয়া।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

সদর উপজেলা আওয়ামী লীগের বহিস্কার করা নেতারা হলেন-সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ: কুদ্দুস মল্লিক, মজিবর রহমান খান, সোহরাব খান, সিরাজুল ইসলাম আবুল, মো. ফারুক খান, আবদুর রশিদ গৌড়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মমসাদ উজ্জামান, নজরুল ইসলাম মুন্সি, সাংস্কৃতিক সম্পাদক আলী ইসলাম তালুকদার, সদস্য মো. রেজাউল আলম বাচ্চু খান, মোহাম্মাদ আলী মুন্সী, মনি হোসেন হাওলাদার, দেলোয়ার খান, জাহাঙ্গীর জমাদার, মহবুব হাওলাদার, মজিবর রহমান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. সুর্জিত চ্যার্টাজি বাপ্পী, মুক্তিযোদ্ধা সিরাজ ফরাজী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী। বিডিটুডেস/আরএ/১১ জুন, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 + 9 =