English Version

মুক্তাগাছায় ছেলের হাতে মা খুন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নকুল চন্দ্র দে পাপ্পু, ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় রোকেয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে তারই মাদকাসক্ত ছেলে রুবেল (২৮)। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। এর আগে গত বুধবার (২১ আগস্ট) সকালে উপজেলার পৌরশহরের ঈশ্বরগ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত রোকিয়া বেগম (৬৫) ওই এলাকার আবুল কালামের স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, আবুল কালামের তিন ছেলের মধ্যে মেজ ছেলে রুবেল (২৮) মাদকাসক্ত। সম্প্রতি রুবেল নেশায় বেশি আসক্ত হয়ে পড়েন। বুধবার (২১ আগস্ট) সকালে রুবেল তার মা রোকেয়া বেগমকে পেছন থেকে দা দিয়ে মাথা ও ঘাড়ে এলোপাতারি কুপিয়ে গুরতর আহত করেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) রোকেয়ার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। তবে কি কারণে নিজের মাকে এমনভাবে কুপিয়েছে তা কেউ বলতে পারেনি।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, বুধবার (২১ আগস্ট) সকালে দিকে মুক্তাগাছা পৌর শহরের ঈশ্বরগ্রামে নিজের মাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে তার বখাটে ছেলে রুবেল। পরে স্থানীয়রা তাকে মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বৃহস্পতিবার দুপুরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। হত্যার খবর পেয়ে রুবেলকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা। বিডিটুডেস/আরএ/২২ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 + three =