English Version

মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ: গত ১২ সেপ্টেম্বর জামালগঞ্জ উপজেলার কালীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত সোনাহর আলীর স্ত্রী ও তার পুত্র বধুর উপর হামলার প্রতিবাদে সুবিচার চেয়ে মানবন্ধন করেছে উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার পরিজন।

আজ রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর আয়োজনে জামালগঞ্জ প্রেসক্লাবের সামনে ও উপজেলা পরিষদ চত্বরে দু’দফা মানববন্ধনের আয়োজন করেন। হামলাকারী লম্বাবাঁক গ্রামের দিলোয়ার হোসেন গংদের বিরুদ্ধে আইনিভাবে দৃষ্টান্তমূলক শাস্তি ও সুবিচার দাবি করে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম কলমদর,

সাবেক কমান্ডার আব্দুল রাজ্জাকের কন্যা শিবনা আক্তার, ডেপুটি কমান্ডার শ্রীকান্ত তালুকদার, নিতাই বনিক, আলতাব আলী, প্রবীর পুরকায়স্থ, সুধানন্দ পুরকায়স্থ, মাখন তালুকদার, আব্দুর রশিদ, কার্তিক তালুকদার, কবীন্দ্র সরকার প্রমুখ।

বক্তারা বলেন, স্বাধীনতার ৫০ বছর পরেও আলবদর, রাজাকার ও আল- সামসদের বংশধরেরা মুক্তিযোদ্ধাদের পরিবারদের উপর একাত্তরের নৃশংস হামলা ও নির্যাতন করতে সাহস পাচ্ছে- কার ইঙ্গিতে তারা এখনো সক্রিয়? এসব হায়নাদেরকে অচিরেই গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

এই চক্রটাই মুক্তিযোদ্ধের চেতনাকে ধ্বংস করতে উঠেপড়ে গেলেছে। মানবন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি স্মারক লিপি পেশ করেন। বিডিটুডেস/এএনবি/ ২০ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × 2 =