English Version

মোসাদ্দেক ১ মাস মাঠের বাইরে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: রংপুর রেঞ্জার্সের বিপক্ষে রান নিতে গিয়ে পড়ে যান মোসাদ্দেক হোসেন সৈকত। এতে ঘাড়ে প্রচণ্ড ব্যথা পেয়েছেন এই অলরাউন্ডার। ৩০ ডিসেম্বর ঘটে এ ঘটনা। পরে সেই ব্যথা পিঠের দিকে নেমে যায়। এ কারণে আর মাঠে ফেরা হয়নি বঙ্গবন্ধু বিপিএলে সিলেট থান্ডারের এই অধিনায়কের। সেই ব্যথার স্ক্যানের পর আরও বড় দুঃসংবাদ শুনলেন জাতীয় দলের এই মিডলঅর্ডার।

সিলেট টিম ম্যানেজমেন্ট জানিয়েছে,এমআরআই স্ক্যানে মোসাদ্দেকের পিঠে গ্রেড টু টিয়ার ধরা পড়েছে। এ চোটে অন্তত এক মাস বিশ্রামে থাকতে হবে তাকে। এসময়ে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে থাকবেন তিনি। ক্রমাগত হারতে থাকা সিলেটের বিপিএল এমনিতেই শেষ! ঢাকায় ফিরে আর এক ম্যাচ বাকি আছে তাদের। এটিতে খেলা হচ্ছে না মোসাদ্দেকের। বহুল আলোচিত পাকিস্তান সফর হলে চোটের কারণে তাতে বিবেচিত হবেন না তিনি। ফেব্রুয়ারিতে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। সবকিছু ঠিক থাকলে ঘরোয়া ওই টুর্নামেন্টে ফিরতে পারেন ব্যাটিং অলরাউন্ডার।

ক্রিকেটবোদ্ধারা বলছেন, মোসাদ্দেকের নিজেকে আরও প্রমাণ করার মঞ্চ ছিল এবারের বিপিএল। ব্যাটিংয়ের পাশাপাশি অধিনায়ক হিসেবে আলাদাভাবে পরিচয় তুলে ধরতে পারতেন তিনি। কিন্তু দুই ক্ষেত্রেই ব্যর্থ হয়েছেন। ৮ ম্যাচ খেলে ১ ফিফটিতে মোসাদ্দেক করেছেন মোটে ১৯০ রান। হাত ঘুরিয়ে কেবল ৩ উইকেট শিকার করেছেন তিনি। তার ব্যর্থতার সঙ্গে ব্যর্থ হয়েছে দলও। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৯ হারে তলানিতে আছে তারা। সূত্র: যুগান্তর, বিডিটুডেস/এএনবি/ ০৫ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 + 1 =