English Version

মৎস্যাজীবী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আব্দুল আলীম, চৌগাছা (যশোর): যশোরের চৌগাছার বেড়গোবিন্দপুর বাওড় মৎসজীবী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছে। বিনা প্রতিদ্বন্দ্বীতায় সমিতির ব্যবস্থাপনা কমিটির সভাপতি হচ্ছেন ইন্দ্রজিৎ কুমার বিশ্বাস এবং সাধারণ সম্পাদক হচ্ছেন ইমরান হোসেন।

৩০ সেপ্টেম্বর এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে কমিটির ছয়টি পদের বিপরীতে মাত্র ছয়জন মনোনয়নপত্র ক্রয় করায় এই ছয়জনই নির্বাচিত হতে যাচ্ছেন বলে জানিয়েছেন উপজেলা সমবায় অফিসার এম ছালাউদ্দিন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহের সময় নির্ধারিত ছিল। এই সময়ে ছয়টি পদের বিপরীতে ছয় জনই মনোনয়নপত্র সংগ্রহ করায় তারাই নির্বাচিত হতে যাচ্ছেন। ২ ও ৩ সেপ্টেম্বর বুধ ও বৃহস্পতিবার ব্যবস্থাপনা কমিটির এই নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের দিন ছিল।

উপজেলা সমবায় অফিস সূত্রে জানা গেছে, বেড়গোবিন্দপুর বাওড় মৎসজীবী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির ছয়টি পদের বিপরীতে সভাপতি পদে ইন্দ্রজিৎ কুমার বিশ্বাস, সহ-সভাপতি পদে বিশ্বনাথ বসু, সাধারণ সম্পাদক পদে ইমরান হোসেন ছাড়াও সদস্য পদে বিকাশ চন্দ্র বিশ্বাস, নিরঞ্জন কুমার বিশ্বাস ও প্রকাশ কুমার বিশ্বাস মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এই সমিতিতে ভোটার রয়েছেন ২০০ জন।

মনোনয়পত্র বিক্রির সময় চৌগাছা উপজেলা সমবায় কর্মকর্তা এম ছালাউদ্দিন ছাড়াও বেড়গোবিন্দপুর বাওড় মৎসজীবী সমাবায় সমিতি লিঃ এর নির্বাচন কমিটির সভাপতি ও যশোর জেলা সমবায় পরিদর্শক উবায়দুজ্জামান, নির্বাচন কমিটির সদস্য ও যশোর জেলা সমবায় পরিদর্শক শদিমুজোহা এবং নির্বাচন কমিটির সদস্য ও যশোর জেলা সমবায় প্রশিক্ষক আব্দুল মোক্তাদের উপস্থিত ছিলেন। বিডিটুডেস/এএনবি/ ০৩ সেপ্টেম্বর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

11 − 10 =