English Version

ময়মনসিংহে “আমার এমপি”এর দুই দিনব্যাপি ওয়ারিয়েন্টেশন অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মেহেরাবুল ইসলাম সৌদিপ: সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আমার এমপি ডট কমের ময়মনসিংহ বিভাগীয় ওয়ারিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপি শহরের প্রেসিডেন্সি কিচেনে সমাপনি আনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজকরা জানান, আমার এমপি ডট কমের বিভাগীয় ওয়ারিয়েন্টশনের অংশ হিসেবে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার জেলা প্রতিনিধিদের নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দুই দিনব্যাপি অনুষ্ঠানটিতে আমার এমপি ডট কমের সহ প্রতিষ্ঠান ই-বাংলাদেশ, আমার প্রতিনিধি, আমার বাংলাদেশ ও স্কিল ড্রিগার বিষয়ে বিস্তারিত প্রশিক্ষণ দেয়া হয়।

বিভাগীয় সমন্বয়ক এস এম আব্দুল্লাহ রনি বলেন, আমার এমপি ডট কমের মাধ্যমে সংসদ সদস্যদের সাথে জনগণ তাদের এলাকার অবস্থা অবহিত করতে পারবে। পাশাপশি সংসদ সদস্যরা তাদের নির্বাচনী এলাকার উন্নয়ন-অভিযোগের জবাব দিবে। প্রতিষ্ঠানটি জনগণ ও জনপ্রতিনিধিদের মাধ্যমে সেতু বন্ধন হিসেবে কাজ করবে।

আরেক সমন্বয়ক শাম্মী রুমি বলেন, আমার এমপি ডট কমের সহ প্রতিষ্ঠানগুলোর মাধ্যমে স্থানীয় সরকার প্রতিনিধিদের যুক্ত করা হবে। পাশাপাশি বিভিন্ন সেবামূলক উৎপাদন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে যুক্ত ই-কমার্স জগতের বৃহত্তম প্লাটফর্ম তৈরি করা হবে। অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের চারটি জেলার জেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বিডিটুডেস/এএনবি/ ২০ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − eighteen =