English Version

যদি বৃষ্টি হয় আজকেও তাহলে কি ঘটবে ভারত-নিউজিল্যান্ডের!!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: রিজার্ভ ডে’‌তে ঠিক সময়ে খেলা শুরু হবে তো?‌ এই প্রশ্ন গোটা ভারতবাসীর। বুধবার সকাল থেকে ফের বৃষ্টি না হলে ভারতীয় সময় দুপুর তিনটে থেকেই খেলা শুরু হওয়ার কথা। মঙ্গলবার বৃষ্টির জন্য খেলা যখন বন্ধ হয়, তখন নিউজিল্যান্ডের রান ছিল ৪৬.‌১ ওভারে ২১১/‌৫। আজ এই অবস্থা থেকেই শুরু হবে খেলা। অর্থাৎ নিউজিল্যান্ড বাকি ৩.‌৫ ওভার ব্যাট করবে।

তারপর ব্যাট করতে নামবে ভারত। কিন্তু বৃষ্টি হলে?‌ লন্ডনের আবহাওয়া দপ্তর জানিয়েছে, বুধবারও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। তবে বৃষ্টির পরিমাণ মঙ্গলবারের থেকে কম হবে। বৃষ্টির সম্ভাবনা স্থানীয় সময় বিকেল তিনটের দিকে। ততক্ষণে খেলা শেষ হয়ে যেতে পারে। অ্যাকুওয়েদারের হিসেব অনুযায়ী, বুধবার ম্যাঞ্চেস্টারের সর্বোচ্চ তাপমাত্রা ২১ ডিগ্রি সেলসিয়াস। কিন্তু বেশিরভাগ সময়েই তা ১৭–১৯ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে ঘোরাফেরা করবে। জানা গেছে মেঘলা আবহাওয়া গোটা দিন ধরেই থাকবে।  ইংল্যান্ডের স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে খেলা।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

অর্থাৎ বিকেল তিনটে নাগাদ বৃষ্টি মানে খেলা ততক্ষণে শেষ হয়ে যেতে পারে। তবে দুপুর ১২টার দিকে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে কিছুক্ষণের জন্য খেলা বন্ধ হওয়ার আশঙ্কা রয়েছে। যদিও আবহাওয়াকে বিশ্বাস নেই। মঙ্গলবার মাত্র ৫ শতাংশ বৃষ্টির সম্ভাবনা ছিল। অথচ এমন বৃষ্টি হয়েছে, যে খেলা শুরুই করা যায়নি।  বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে অবশ্য লাভ ভারতেরই। পয়েন্টে এগিয়ে থাকার সুবাদে চলে যাবে ফাইনালে। আর ওভার সংখ্যা কমলে চাপ বাড়তে পারে টিম ইন্ডিয়ার উপরে। বিডিটুডেস/আরএ/১০ জুলাই, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × three =