English Version

যুবারা প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবেন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: বিশ্বচ্যাম্পিয়নদের ১ লাখ টাকা করে দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ তথ্য জানিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। গতকাল বুধবার অনূর্ধ্ব-১৯ বিশ্বচ্যাম্পিয়নরা দেশে ফেরেন। বিকেল ৪টা ৫৫ মিনিটে দেশের মাটিতে পা রাখার পর বিমানবন্দর থেকে সোজা তাদের নিয়ে আসা হয় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে রাত ৮টায় সংবাদ সম্মেলনে এ কথা জানান পাপন।

বিসিবি সভাপতি বলেন, ‘এই দলটিকে সম্পূর্ণ ইনট্যাক্ট রাখা হবে অনূর্ধ্ব-২১ দল হিসেবে। তাদের জন্য ভিন্ন ভিন্ন কোচিং স্টাফ এবং সর্বোচ্চ প্র্যাকটিস ফ্যাসিলিটি নিশ্চিত করা হবে।’ পাপন আরও বলেন, খেলোয়াড়দের সব রকমের সর্বোচ্চ সুযোগ সুবিধা দেওয়া যায় তার সবই দেওয়া হবে। আগামী দুই বছর একসঙ্গে রেখে ট্রেনিং দেয়া হবে। পরবর্তী দুই বছর, প্রতি ক্রিকেটারকে মাসে এক লাখ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। দুই বছর পর পারফরম্যান্স বিবেচনা করে নতুন সিদ্ধান্ত দেয়া হবে।’

গতকাল মঙ্গলবার ক্ষুদে টাইগারদের ব্যাপারে পাপন বলেছিলেন তাদের নিয়ে পরিকল্পনা করা হয়েছে। আজ তার এই বক্তব্যে সেই বিষয়টি উঠে এসেছে বলে ধারণা করা যাচ্ছে। সংবাদ সম্মেলনের আগে কেক কেটে বিজয় উদযাপন করে ক্রিকেটাররা। তার আগে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয় বিশ্বচ্যাম্পিয়নদের।

এ সময় বিশ্বকাপের ট্রফি উঁচিয়ে ধরেন পাপন ও যুবা অধিনায়ক আকবর আলী। বুধবার বিকেল ৪টা ৫৫টা মিনিটে যুবাদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অতরণের সময় বিমানটিকে ওয়াটার স্যালুট দেওয়া হয়।

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সহ বিসিবির উর্ধ্বতন কমকর্তাবৃন্দ। গত রোববার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো কোনো বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ। সূত্র: আমাদের সময়, বিডিটুডেস/এএনবি/ ১৩ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 + 18 =