English Version

রাঙ্গামাটিতে বাস উল্টে নিহত ১, আহত ২৭

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সুপ্রিয় চাকমা শুভ, রাঙ্গামাটি: রাঙ্গামাটিতে পিকনিক পার্টির বাস উল্টে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি বাসটির হেলপার ছিলেন। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি। এছাড়া গুরুতর আহত হয়েছেন, ২৭ জন। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি হওয়ার সাথে সাথেই চালক পলাতক রয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে রাঙ্গামাটি সদরের সাপছড়ির শালবাগান বেইলিব্রিজ এলাকার এক রাস্তার মোড়ে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে চট্টগ্রাম ছেড়ে একটি পিকনিক পার্টির বাস রাঙ্গামাটি যাচ্ছিল। পথে প্রায় রাঙ্গামাটি শহরের কাছাকাছি সাপছড়ির শালবন এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। খবর পেয়ে তাৎক্ষণিক দুর্ঘটনাস্থল গিয়ে হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল পাঠান- পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের লোকজন। পরে দুর্ঘটনায় কবলিত বাসটি উদ্ধার করা হয়। দুর্ঘটনার খবরটি শোনা মাত্রই আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ ও জনপ্রতিনিধি ব্যক্তিরা।

এসময় জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, নিহতের লাশ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য আর্থিক সহায়তা দেয়া হয়েছে। আহতদের চিকিৎসা নিশ্চিত করতে সর্বাত্মক ব্যবস্থা নেয়া হচ্ছে। বিডিটুডেস/এএনবি/ ১৫ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four + five =