English Version

রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে সংস্কারবাদী জেএসএস সদস্য নিহত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সুপ্রিয় চাকমা শুভ, রাঙ্গামাটি: রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে সংস্কারবাদী জনসংহতি সমিতির (জেএএস) এমএন লারমা গ্রুপের এক সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতের নাম পান্ডব চাকমা (৩২)। রোববার (১৯ জানুয়ারী) দুপুরের দিকে লংগদু উপজেলার ১ নম্বর আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া নামক দুর্গম পাহাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। সংশ্লিষ্ট স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা ও থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় পান্ডব এবং আরেক সহকর্মী অর্জুন চাকমা (৩২) সাংগঠনিক কাজে বের হন। তখন তাদের লক্ষ্য করে অতর্কিত গুলি চালায় একদল সশস্ত্র সন্ত্রাসী। এতে ঘটনাস্থলেই মারা যান পান্ডব চাকমা। ঘটনাস্থলে পান্ডবের লাশ পড়ে থাকতে দেখেছেন বলে নিশ্চিত করেন স্থানীয়রা। তারা জানান, পান্ডবের সহযোগী অর্জুন চাকমা নিখোঁজ রয়েছেন।

স্বাস্থ্যের খবর জানুন

আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলেই পান্ডবের মৃত্যু হয়েছে। তার সহযোগী অর্জুনের খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ভাগ্যে কী ঘটেছে- তা জানা যাচ্ছে না।

লংগদু থানায় কর্মরত উপপরিদর্শক (এসআই) মো. ওসমান গণি জানান, ঘটনার সত্যতা পাওয়া গেছে। এলাকাটি দুর্গম। সেখানে যেতে সময় লাগবে। লাশ উদ্ধারে পুলিশ ও সেনাবাহিনীর যৌথদল ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছি। ফেরার পর বিস্তারিত জানানো যাবে। বিডিটুডেস/এএনবি/ ১৯ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

7 + one =