English Version

রাণীনগরে অগ্নিকাণ্ডে ৫ লক্ষাধীক টাকার মালামাল ভস্মিভূত!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগর উপজেলার গুয়াতা কুন্দশাইল গ্রামের সাজ্জাদ হোসেনের বাড়ীতে আগুনে ৫ লক্ষাধীক টাকার মালামাল ভস্মিভূত হয়েছে। বুধবার দুপুরে তার মাটির বাড়ীতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

বাড়ীর মালিক ওই গ্রামের রমজান আলীর ছেলে সাজ্জাদ হোসেন জানান, দুপুরে বাড়ীর মধ্যে গ্যাসের চুল্লিতে ভাত রান্না করার পর আমরা সবাই পুকুরে মাছ ধরার কাজে চলে যাই। এসময় বাড়ীর মধ্যে রান্না ঘর থেকে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। দেখতে পেয়ে গ্রামবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ১৫০ সিসি একটি পালছার মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, পৌঁনে একটন মাছের ফিড, আটা, ব্যান্ড, খৈলসহ অন্যান্য মালামাল পুড়ে ভস্মিভূত হয়। এতে ৫ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে।

তিনি জানান, দু’দিন আগে খড়ি দিয়ে রান্না ঘরে ভাত পাক করা হয়েছিল। এরপর আজ বাড়ীর মধ্যে অন্য রুমে গ্যাসের চুল্লিতে রান্না করা হয়েছে। ওই রান্না ঘর থেকে আগুন লাগার কোনো সুযোগ নেই। কে বা কাহারা পূর্ব শত্রুতা বসত: প্রাচীরের উপর দিয়ে আগুন ধরে দিয়েছে বলে ধারণা করছেন তিনি।

রাণীনগর উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার ফজলুর রহমান বলেন, খবর পেয়ে সাথে সাথে ছুটে গিয়েছিলাম। কিন্তু আমরা পৌঁছার আগেই গ্রামবাসী আগুন নিয়ন্ত্রণে আনে।বিডিটুডেস/এএনবি/ ০৫ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 4 =