English Version

রাণীনগরে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ): বাংলাদেশ আওয়ামী যুবলীগ নওগাঁর রাণীনগর শাখার উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ সোমবার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। আজ সকাল ৯টায় রাণীনগর উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

এরপর সকল শহীদদের প্রতিকৃতিতে মাল্য দান এবং শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মহিলা অনার্স কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাণীনগর উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা যুবলীগের সভাপতি এ্যাড: খোদাদাদ খাঁন পিটু।

বিশেষ বক্তা হিসেবে নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় এবং বিশেষ অতিথি হিসেবে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ দুলু (ভারপ্রাপ্ত), সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, রাণীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজল, প্রচার সম্পাদক জাকারিয়া সরল, ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগি অংগ সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিডিটুডেস/এএনবি/ ১১ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nineteen − three =