English Version

রাণীনগরে ভিজিডি’র ৯৩ মন চাল উদ্ধার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ভিজিডি’র প্রায় ৯৩ মন চাল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেল তিনটা থেকে একটানা পৌনে ছয়টা পর্যন্ত উপজেলার একডালা ইউনিয়নের যাত্রাপুর গ্রামে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন।

একডালা ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল ইসলাম জানান, মঙ্গলবার সকাল থেকে একডালা ইউনিয়নে দু:স্থ্যদের মাঝে ভিজিডি’র চাল বিতরণ চলছিল। নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন, যাত্রাপুর গ্রামের কয়েকজন ব্যবসায়ী ক্রয়-বিক্রয় নিষিদ্ধ এসব চাল ক্রয় করে বাড়ীতে মজুদ রেখে অন্যত্র পাচারের চেষ্টা করে।

খবর পেয়ে বিকেল তিনটা থেকে একটানা পৌনে ছয়টা পর্যন্ত অভিযান চালিয়ে জয়েন উদ্দীনের বাড়ী তল্লাশী করে এক হাজার পাঁচশ’ কেজি চাল এবং সরকারী ছিলমোহর যুক্ত ৯৮টি চালের খালি বস্তা, জয়েন উদ্দীনের মা জোবেদা বিবির বাড়ী থেকে এক হাজার দুইশ কেজি,

একই গ্রামের বাবু হোসেনের বাড়ী থেকে ১৮০ কেজি এবং বাবুর পিতা মজিবর রহমানের বাড়ী থেকে ৮১০ কেজি এবং দোকান ঘর থেকে ৩০ কেজি চাল উদ্ধার করা হয়েছে। তবে চাল মজুদকারীরা পলাতক থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। এর আগে ৩০ জুলাই উপজেলার বড়গাছা ইউনিয়নের চৌমোহনী গ্রাম থেকে ৩০ কেজি ওজনের ২১ বস্তা চাল উদ্ধার করেন নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন। বিডিটুডেস/এএনবি/ ০৪ আগস্ট, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

thirteen + seventeen =