English Version

রামগড়ে ইজি বাইক চালক সমিতির নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মোহাম্মদ শাহেদ হোসেন রানা, রামগড়(খাগড়াছড়ি): পার্বত্য খাগড়াছড়ি রামগড়ে উৎসবমূখর পরিবেশে ব্যাটারী চালিত অট্টোরিকশা ইজি বাইক চালক সমবায় সমিতির ৩য় কার্যকরী পরিষদ নির্বাচনে মনোনয়নের শেষ দিন আজ (৩সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রামগড় সমবায় অফিস থেকে মনোনয়ন প্রত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

সমবায় কর্মকর্তা প্রভাকর চৌধুরী জানান, রামগড় ইজি বাইক চালক সমবায় সমিতির ৩য় কার্যকরী পরিষদ নির্বাচনে মোট ৬টি পদে ১৮ জন প্রার্থী মনোনয়ন প্রত্র সংগ্রহ করেছেন। এবং প্রত্যেকটি পদে মোট ৩ জন করে প্রার্থী প্রতিদ্ধীতা করছে। ১লা সেপ্টেম্বর থেকে আজ ৩ সেপ্টেম্বর মনোনয়ন পত্র বিক্রয়ের শেষ দিনে সকল প্রার্থী উৎসবমূখর পরিবেশে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

আগামীকাল ৪ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমা, এবং যাচাই-বাচাই দিন ধার্য করা হয়েছে,৯ সেপ্টেম্বর ও প্রতীক বরাদ্ধ ১১ সেপ্টেম্বর। এদিকে সাধারণ সম্পাদক পদ প্রার্থী মো.হানিফ পাটোয়ারী জানান, আমি একজন ইজি বাইক চালক শ্রমিক তাই আমি জানি ইজি বাইক চালকরা অনেক অসহায়,অবহেলিত তাই আমি ইজি বাইক চালকদের ন্যায অধিকার আদায়ে সব সময় তাঁদের পাঁশে থেকে তাঁদের সহযোগিতা করার লক্ষ্যে আমি এই নির্বাচনে একজন প্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। বিডিটুডেস/আরএ/০৩ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × five =