English Version

রামগড় হাসপাতালের আইসোলেশন বিভাগ পরিদর্শন করেছেন সেনাবাহিনী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মোহাম্মদ শাহেদ হোসেন রানা, রামগড় (খাগড়াছড়ি): নভেল করোনা ভাইরাস প্রতিরোধে পার্বত্য খাগড়াছড়ি রামগড়ে জনসচেতনতা তৈরির লক্ষ্যে গুইমারা রিজিয়নের আওয়াতাধীন সিন্দুকছড়ি সাবজোন কমান্ডার মেজর মো. জুনায়েদ বিন কবিরের নেতৃত্বে সেনাবাহিনীর টহল দল প্রচার অভিযান ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১১ টায় রামগড় উপজেলা প্রশাসনকে সঙ্গে নিয়ে করোনা ভাইসার প্রতিরোধে সামাজিক দুরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ায় জন্য সাধারণ জনগণকে উৎসাহিত করতে সেনা সদস্যরা উপজেলার বিভিন্ন হাটবাজার ও সম্ভাব্য গণজমায়েত স্থলে প্রচার অভিযান পরিচালনা করেন।

এছাড়াও করোনা ভাইরাসের প্রস্তুতিতে রাখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১২টি বেডের আইসোলেশন বিভাগ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে, করোনা ভাইরাস সন্দেহে নিজ বাসা বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে তাঁদের বর্তমান স্বাস্থ্যগত অবস্থার বিষয়ে খোঁজ খবরও নেন।

এছাড়াও তিনি আরো বলেন, উপজেলার গুরুত্বপূর্ণ হাটবাজারে সামাজিক দুরত্ব এবং সতর্কতামূলক ব্যবস্থার জন্যে প্রশাসনকে সহায়তা দিতে সেনাবাহিনী নিয়োজিত থাকবে। এবং ১লা এপ্রিল থেকে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী অসহায় হতদরিদ্র গরীবদের মধ্যে বিতরণ করা হবে বলেও জানান তিনি।

এসময় পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি সেনা জোনের ক্যাপেন্ট আবদুল্লাহ আল সাদ, রামগড় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সজিব কান্তি রুদ্র, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান, থানার (ওসি) তদন্ত মো. মনির হোসেন, রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প:প: কর্মকর্তা ডা: জিনাত রেহেনা সহ স্বাস্থ্য সহকারি চিকিৎসক ও স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমূখ। বিডিটুডেস/এএনবি/ ৩১ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

9 + eleven =