English Version

রিফাত হত্যা মামলায় অভিযোগ গ্রহণ, ৯ আসামীর বিরুদ্ধে পরোয়ানা।

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মোঃ মেহেদী হাসান, বরগুনা: বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশীট গ্রহন করেছে আদালত। ২৪ জনকে আসামী করে দেয়া পুলিশের চার্জশীট আজ বুধবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত গ্রহন করেন। এসময় পলাতক ৯ আসামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি করেন আদালত।

বুধবার দুপুর ২টা ৫ মিনিটে চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজী চার্জশীট গ্রহন করেন। পুলিশের দেয়া দুই ধাপের চার্জশীটের শিশু অপরাধীদের চার্জশীট আমলে নিয়ে শিশু আদালতে প্রেরণ করেন বিচারক। এর আগে সকাল ১০টায় জেলা কারাগার থেকে প্রাপ্ত বয়স্ক ৭ আসামীকে আদালতে হাজির করে পুলিশ।

স্বাস্থ্যের খবর জানুন

একই সময় জামিনে থাকা নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি ও আরিয়ান শ্রাবণকে আদালতে নিয়ে আসে তার পরিবার। একই দিনে জেলা ও দায়রা জজ আদালতে কিশোর অপরাধী নাজমুলের জামিন শুনানি থাকায় মামলার মূল নথি ছিল সেখানে। তাই মামলার নথি আসার পর শুরু হয় চার্জশিটের শুনানি। শুনানি শেষে চার্জশিট গ্রহন করেন আদালত। এসময় গ্রেপ্তার ৬ আসামীর পক্ষে জামিন আবেদন করেন একাধীক আইনজীবি। একই সাথে পুলিশ তদন্ত প্রতিবেদনে আসামী তালিকাভূক্ত পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। বিডিটুডেস/আরএ/১৮ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four + 1 =