English Version

র‌্যাবের অভিযানে দু’ ছাত্রী উদ্ধার, ৩ জন আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: স্কুল পড়ুয়া নাবালিকা দুজন কিশোরী ছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় বিজ্ঞ আদালতে মামলা করার পর র‌্যাবের সরনাপন্ন হোন নিখোঁজ ছাত্রীর অভিভাবক। এরপরই অভিযান পরিচালনা করে মাত্র ১২ ঘন্টার মধ্যেই নিখোঁজ দুই ছাত্রীকে উদ্ধার সহ ৩ জন অপহরনকারীকে আটক করেছেন র‌্যাব।

র‍্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট কাম্প কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা সংবাদ পান যে, গত ১৮ জানুয়ারী সন্ধ্যায় জয়পুরহাট জেলা সদরের পাঁচুর মোড় এলাকা থেকে দুই জন কিশোরী স্কুল পড়ুয়া মেয়ে নিখোঁজ হয়েছেন।

এর পরই নিখোঁজ ছাত্রীর বাবা ও মা তাদের মেয়েকে উদ্ধারের জন্য র‍্যাবের কাছে অভিযোগ দায়ের করেন এবং অভিযুক্ত অপহরনকারীরাও কিশোর অপরাধী হওয়ায় নিখোঁজ ছাত্রী দুজনের পিতা জয়পুরহাট বিজ্ঞ আদালতে মামলা দায়ের করলে এবং গত ১৯ জানুয়ারী মঙ্গলবার বিকালে বিজ্ঞ আদালত র‍্যাবকে উক্ত বিষয়ে ২৪ ঘন্টার মধ্যে ভিকটিমদেরকে উদ্ধার করার জন্য নির্দেশ প্রদান করেন।

এরপর অত্যান্ত দ্রুততার সাথে র‍্যাবের একটি আভিযানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি  থানাধীন আটাপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে মাত্র ১২ ঘন্টারও কম সময়ের মধ্যেই ২০ জানুয়ারী বুধবার রাত আড়াইটার দিকে আটাপুর ইউনিয়নের আটাপুর গ্রামস্থ মোঃ আইয়ুব আলীর বাড়ী থেকে অপহরনের শিকার দুই কিশোরী স্কুল ছাত্রীকে উদ্ধার সহ অপহরণে জড়ীত দুজন অভিযুক্ত কিশোর অপরাধীকে আটক করেন।

এছাড়াও ভিকটিম দুজন কিশোরী এবং অভিযুক্ত দুজন কিশোর অপরাধীকে আশ্রয় প্রদানকারী বাড়ির মালিক মোঃ আইয়ুব আলী (৫৫) কে এ সময় আটক করেন র‌্যাব।  সংবাদ সংগ্রহকালে উদ্ধারকৃত দুজন কিশোরী সহ আটককৃতদের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জয়পুরহাট আদালতে প্রেরণ এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেই নিশ্চিত করেছেন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপিএম-সেবা। বিডিটুডেস/এএনবি/ ২০ জানুয়ারি, ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four − 4 =