English Version

র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার, এক নারীসহ আটক-৪

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি, এম মিঠন, নওগাঁ: নওগাঁ ও জয়পুরহাটে পৃথক অভিযান চালিয়ে ১৪৮ বোতল ও খোলা ৫ লিটার ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী এক নারী ও ৩ জন যুবক, মোট ৪ জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি অপারেশান দল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের অপারেশান দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপি এম (সেবা) জানান, মাদকদ্রব্য কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে নওগাঁর ধামুরহাট উপজেলার না-নাইচ এলাকায় অভিযান চালিয়ে ১৪৮ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ঘটনাস্থল থেকে পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের শহিদুল ইসলাম এর ছেলে রাফিউর রহমান (১৯) ও থামুরহাট উপজেলার রুপনারায়নপুর গ্রামের কাবেজ উদ্দীনের মেয়ে তহমিনা আক্তার (২৪) কে হাতেনাতে আটক করা হয়।

এছাড়া ও একইদিন সন্ধ্যায় জয়পুরহাট সদর উপজেলার জানিয়ার বাগান নামক এলাকায় পৃথক অভিযান চালিয়ে (খোলা ৫ লিটার) ভারতীয় ফেন্সিডিলসহ নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের জৈনক বাবুর ছেলে মামুনুর রশিদ (২৫), ধামুরহাট উপজেলার দঃ জাহানপুর গ্রামের এনামুল হকের ছেলে তৌহিদুল ইসলাম জনি (২৯) কে হাতেনাতে আটক করা হয়েছে। এ পৃথক দুটি অভিযানের নেতৃত্বে ছিলেন, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের অপারেশান দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপি এম (সেবা)।

র‌্যাবের প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা শিকার করেছেন যে, তারা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পাশ্ববর্তী দেশ ভারত থেকে সিমান্ত পথে চোরাইভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন বলেও জানিয়েছেন, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের অপারেশান দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপি এম (সেবা), এ ব্যাপারে মামলা করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ০৩ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × 1 =