English Version

র‌্যাবের অভিযানে ৫১৬ বোতল ফেন্সিডিলসহ চালক ও হেলপার আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: পাথর বোঝাই দ্রুতগামী একটি ট্রাককে যেভাবে ধাওয়া করে আটক পূর্বক অভিযান চালিয়ে ৫১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করেন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশান দল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের অপারেশান দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা জানান, সোমবার ৩ ফেব্রুয়ারী বিকাল আড়াইটারদিকে জয়পুরহাট জেলা সদর উপজেলাধীন পুরানাপৈল রেলগেইট এলাকায় একটি পাথর বোঝাই দ্রুতগামী ট্রাককে সন্দেহ হওয়াই প্রথমে সংকেত দিলে র‌্যাব এর সংকেত অমান্য করে আরো দ্রুতগতীতে পালানোর চেষ্টা করেন।

এসময় ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করে এক পর্যায়ে পাথরবাহী ট্রাক (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-২০-৩৪৬৩) কে আটক করা হয় এবং ট্রাকে অভিযান পরিচালনা করে ট্রাকের ড্রাইভারের বসার সিটের পিছনে সুকৌশলে রাখা ৫১৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার সহ ঐ ট্রাকের চালক লেবু হোসেন (২৬) ও হেলপাড় শাকিল রানা (২৫) কে আটক করা হয়েছে। আটককৃত ট্রাক চালক লেবু হোসেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাসবাট্টা গ্রামের গোলাম মর্তুজা’র ছেলে এবং হেলপাড় শাকিল রানা নওগাঁর বদলগাছী উপজেলার জগদীশপুর গ্রামের মুকুল হোসেন এর ছেলে।

স্বাস্থ্যেরখবরজানুন

র‌্যাবের প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃত ট্রাক চালক লেবু হোসেন ও হেলপাড় শাকিল রানা মাদক ব্যবসার সাথে নিজেরা জরীত শিকার করে র‌্যাবকে জানিয়েছেন, চোরাচালানের মাধ্যমে আসা ভারতীয় ফেন্সিডিল সংগ্রহ করে পাথর বোঝাই ট্রাকে করে দেশের বিভিন্ন স্থানের মাদক কারবারীদের সরবরাহ করে আসছিলেন দীর্ঘদিন ধরে। সংবাদ লেখার সময় এ ব্যাপারে মামলা দায়ের করার প্রস্তুতি চলছিলো বলেও জানিয়েছেন র‌্যাবের ঐ কর্মকর্তা।

উল্লেখ্য যে, গত ২৭ জানুয়ারি ২০২০ ইং তারিখ র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প কর্তৃক যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে বিশেষ কায়দার ফিটিং অবস্থায় বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার করা হয় বলেও জানিয়েছেন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের অপারেশান দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা। বিডিটুডেস/এএনবি/ ০৩ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 − 4 =