English Version

লালপুরের ঐতিহ্যবাহী কালি মন্দির পরিদর্শনে এমপি বকুল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নাহিদ হোসেন, লালপুর (নাটোর): নাটোরের লালপুরের ঐতিহ্যবাহী কালি মন্দির জয় কালি বাড়ি পরিদর্শন, আর্থিক সহযোগীতা ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

রোববার দুপুরে লালপুরের ৫৩০ বছরের ঐতিহ্যবাহী এই মন্দির পরিদর্শনকালে হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নিজেদের সংখ্যালঘু মনে করবেন না। এই বাংলাদেশ এখন আর ইংরেজ আমলের পূর্ব বাংলা নয়, এই বাংলাদেশ ধর্মের ভিত্তিতে জন্ম নেওয়া পূর্ব পাকিস্তান নয়। এই বাংলাদেশ লাখো শহীদের কঙ্কালের উপর দাঁড়িয়ে থাকা বঙ্গবন্ধুর অসাম্প্রদায়ীক সোনার বাংলা। এই দেশ সাম্যের ভিত্তিতে জন্ম নেওয়া একটি দেশ। কিন্তু পাকিস্তানের দোসর বিএনপি-জামাত বারবার ক্ষমতায় এসে সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে আপনাদের উপর নির্যাতন করেছে।

ঐ পাকিস্তানি পেতাত্মারা পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নের জন্যে এখনও গুজব ছড়িয়ে শান্তির জনপদকে অশান্ত করতে চায়। সকলে ঐকবদ্ধ্য হয়ে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক তোহিদুল ইসলাম বাঘা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন নান্নু, গনেশ চন্দ্র প্রমুখ। বিডিটুডেস/এএনবি/ ০৩ নভেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three + 15 =