English Version

শাজাহান খান এমপির বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিক্ষোভ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন-২৬৫০ এর আয়োজনের মঙ্গলবার বেলা ১১টায় এ কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভ মিছিলটি নিজ কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে নেতৃত্ব দেন সংগঠনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মিলন হোসেন ও ইসরাইল আলী, সহ-সাধারণ সম্পাদক আব্দুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যাণ সম্পাদক আছির উদ্দীন, কার্যকরী সদস্য সবুজ হোসেনসহ অন্যান্য শ্রমিক নেতারা। এছাড়া জেলার সকল শ্রমিকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মতো মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে দেশ অচল করার হুমকি প্রদান করা হয়। বিডিটুডেস/এএনবি/ ১৯ ফেব্রুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 + 5 =