English Version

শাহজাদপুরে দুস্থদের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মাসুদ মোশাররফ, সিরাজগঞ্জ: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরী অবস্থায় জারী করা হয়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ করতে সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাদের সকল শ্রেণির মানুষকে অসহায় ও দুস্থ্য মানুষদের পাশে দাড়ানোর আহ্ববান জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সিরাজগঞ্জের শাহজাদপুরের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের দিক নির্দেশনায় শাহজাদপুরে দুস্থদের মাঝে চাউল, ডাউল, তেল, আলু ও লবণ বিতরণ করেন সিরাজগঞ্জ জেলা ট্রাক, ট্যাঙ্কলরী, কাভার্টভ্যাট ও ট্রাক্টর মালিক সমিতির সভাপতি মোঃ আল মামুন রানা।

আজ মঙ্গলবার দুপুরে শাহজাদপুর পৌর শহরের বিসিক বাসস্ট্যান্ড সংলগ্ন সিরাজগঞ্জ জেলা ট্রাক, ট্যাঙ্কলরী, কাভার্টভ্যাট ও ট্রাক্টর এর নিজ কার্যালয় থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় এই কার্যক্রমে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ট্রাক, ট্যাঙ্কলরী, কাভার্টভ্যাট ও ট্রাক্টর এর সাধারণ সম্পাদক মোঃ হবিবুল হোসেনসহ অনেকে।

সিরাজগঞ্জ জেলা ট্রাক, ট্যাঙ্কলরী, কাভার্টভ্যাট ও ট্রাক্টর মালিক সমিতির সভাপতি মোঃ আল মামুন রানা জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসে এখন পর্যন্ত প্রায় ৩৫ হাজার ৫শত ১৭ জনের মতো মানুষের মৃত্যু হয়েছে। ইতিমধ্যে আমাদের দেশেও এই প্রাণঘাতী ভাইরাস বিস্তার হতে শুরু করেছে।

তাই মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন শাহজাদপুরে জনগণের জন্য উদ্বিগ্ন। ফলে তারই দিক নির্দেশনায় আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আশা করি সমাজের বিত্তশালীরা আমাদের মতো এগিয়ে আসবেন সাধারাণ মানুষের কাছে। বিডিটুডেস/এএনবি/ ৩১ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + 11 =