English Version

শিক্ষক ও শিক্ষার্থীদের ল্যাপটপ ক্রয়ে বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

হরিদাস রায়, ডোমার (নীলফামারী): নীলফামারীর ডোমারে ল্যাপটপ ক্রয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন প্লাজা ডোমার শাখা। বিনা সুদে ১২ মাসের সহজ কিস্তি সুবিধায় শুধুমাত্র ১০ শতাংশ ডাউনপেমেন্টে এই সুবিধা দিচ্ছে ডোমার ওয়ালটন প্লাজা।

ঘড়ে ঘড়ে আইটি সুবিধা পৌছে দেওয়ার অঙ্গীকার এবং ডিজিটাল সুবিধা হাতের নাগালের জন্য শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য এই সুবিধায় ছাত্র/ছাত্রী ও শিক্ষকদের জন্য ল্যাপটপ ক্রয় সহজলভ্য করায় শিক্ষার্থী ও শিক্ষকরা ল্যাপটপ ক্রয়ে উৎসাহিত হচ্ছেন।

স্বাস্থ্যেরখবরজানুন

ডোমার ওয়ালটন প্লাজার ম্যানেজার জহুরুল ইসলাম জনি জানান, সারাদেশের ন্যায় ডোমার শাখাতেও শিক্ষক ও শিক্ষার্খীদের বিনা সুদে বিশেষ সুবিধায় ১২ মাসের সহজ কিস্তিতে ল্যাপটপ দিচ্ছে ওয়ালটন প্লাজা। শিক্ষক ও শিক্ষার্থীদের ঘড়ে ঘড়ে ল্যাপটপ পৌছে দেওয়ার অঙ্গীকার এবং ডিজিটাল সুবিধার জন্য ওয়ালটন সব সময় শিক্ষক ও শিক্ষার্থীদের পাশে রয়েছে বলেও তিনি জানান।

শিক্ষার্থী রশিদুল নামে এক ছাত্র জানান, লেখাপড়ার প্রতিযোগিতায় ল্যাপটপ জরুরী হয়ে পরেছে। দাম বেশি থাকায় সহজে কেউ কিনতে পারে না। ওয়ালটন প্লাজা বিনা সুদে ও সহজ কিস্তিতে ল্যাপটপ বিক্রি করায় আমাদের অনেক সুবিধা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ২৯ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − fifteen =