English Version

শীতবস্ত্র পেয়ে আনন্দে আত্মহারা দূর্গমচরের ছিন্নমূল মানুষ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

নাহিদ হোসেন, লালপুর (নাটোর): হঠাৎ এমপির আগমনে আনন্দে আত্মহারা হয়েছেন পদ্মার দূর্গমচর এলাকার সাধারণ মানুষ। শিক্ষা, সামাজিক, অর্থনৈতিকভাবে পিছিয়ে থাকা দূর্গমচরের ছিন্নমূল মানুষদের দেখতে ও খোঁজ খবর নিতে সোমবার সরেজমিনে যান নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। তাকে দেখে আনন্দে আত্মহারা হয়ে যান তারা।

এসময় এমপি বকুল তাদের সমস্যার কথা জানতে চাইলে তারা স্কুল, কমিউনিটি ক্লিনিক, রাস্তা, বিদ্যুৎ, ব্রিজ ও মসজিদ নির্মাণের দাবী করেন। তিনি তাৎক্ষনিক তাদের স্কুল, ক্লিনিক, বিদ্যুৎ ও মসজিদ নির্মাণ করে দিতে চান। তবে সরকারের নদী খননের মহাপরিকল্পনা থাকায় ব্রিজ নির্মাণের প্রতিশ্রুতি দিতে পারবেন না বলে জানিয়ে দেন।

তিনি তাদের দাবী দাওয়া মেনে নিয়ে বলেন, আপনাদের জীবনমান উন্নয়নে আমরা সর্বাত্মক সহযোগীতা করবো। তবে আপনাদেরও এগিয়ে আসতে হবে। যে জাতি নিজেদের ভাগ্য নিজেরা পরিবর্তন করে না তাদের কখনো উন্নয়ন সম্ভব নয়। আপনারা আপনাদের একটা শিশুকেও স্কুলে না পাঠানো করবেন না। মাদক সন্ত্রাসে সমাজে যেন অশান্তি সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখবেন। দরকার হয় আমাদের খবর দিবেন।

আপনাদের শিশুরা যেন মানুষের মতো মানুষ হয় সেজন্য মাদককে নির্মূল করতেই হবে। এসময় তিনি নিজ তহবিল থেকে সহশ্রাধিক শীতার্তকে শীতবস্ত্র বিতরণ করেন। এমসয় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, লালপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দীক পলাশ প্রমূখ। বিডিটুডেস/এএনবি/ ১৪ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − 14 =