English Version

শেকৃবিতে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মো: ইফতে খাইরুল ইসলাম রিফাত, শেকৃবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন করা হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সেকেন্দার আলী, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, প্রক্টর ড. ফরহাদ হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, শেকৃবি শাখার ছাত্রলীগের সভাপতি এস. এম. মাসুদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, বিভিন্ন কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শকে উজ্জীবিত রাখতে এই কর্ণারের উদ্বোধন করা হয়েছে। এ কর্ণার থেকে শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবেন। পাশাপাশি গবেষকরা বঙ্গবন্ধু সম্পর্কে উচ্চতর গবেষণা করতে পারবেন।

এছাড়া বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে আনন্দ র‌্যালি, কেক কাটা, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, গান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। বিডিটুডেস/এএনবি/ ১৮ মার্চ, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − seventeen =