English Version

শ্রীপুরের ভয়াবহ অগ্নিকান্ডে অবশিষ্ট নেই কিছুই

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ইঞ্জিঃ মোঃ আসাদুজ্জামান বিপু, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর পৌরসভার ১ নং ওয়ার্ডে কবি নজরুল একাডেমী সংলগ্ন শান্তিবাগ এলাকায় সাইফুল ইসলাম ও নজরুল ইসলামের আধাপাকা বসত বাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

বাড়ীর ১২টি রুমের সকল কক্ষেই ভাড়াটিয়ারা বসবাস করতো এবং বাড়ীর সামনে ছিল বাড়ীর মালিক নজরুল ইসলামের একটি মুদি দোকান। এতে বাড়ির ভাড়াটিয়াদের ১২টি কক্ষের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে এ অগ্নিকান্ডে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। কেও আহতও হয়নি।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

১৯ আগস্ট সোমবার বিকেল আনুমানিক ৪টার সময় এ ঘটনা ঘটে। এতে আনুমানিক নগদ ৭ লাখ টাকাসহ প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে বাড়ীর মালিক সাইফুল ইসলাম ও নজরুল ইসলাম ও বাড়ির ভাড়াটিয়ারা। আগুন লাগার খবর পেয়ে মাওনা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।

মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাম প্রসাদ পাল জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে মনে হয়েছে। বাড়ির মালিক ব্যবসায়ী নজরুল ইসলাম বলেন, আমার বাড়ির ১২ টি কক্ষ ও ভাড়াটিয়াদের নগদ টাকাসহ সমস্ত মালামাল পুড়ে অঙ্গার হয়ে গেছে। বিডিটুডেস/আরএ/২০ আগস্ট, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × four =