English Version

শ্রীলঙ্কানরা ভারতের নিষেধাজ্ঞার কারণে খেলতে আসছে না- পাকিস্তানের মন্ত্রী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ হুসেন চৌধুরীর দাবি, ভারত শ্রীলঙ্কার খেলোয়াড়দের হুমকি দিয়েছে পাকিস্তানে না খেলতে যাওয়ার জন্য। শ্রীলঙ্কার দশজন ক্রিকেটার পাকিস্তান সফরে আসতে আপত্তি জানিয়েছেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার পাকিস্তানের এক মন্ত্রী ভয়ানক দাবি জানালেন।

তাঁর অভিযোগ ভারতের দিকে।মন্ত্রী ফাওয়াদ হুসেন চৌধুরীর দাবি, ভারত দ্বীপরাষ্ট্রের খেলোয়াড়দের হুমকি দিয়েছে পাকিস্তানে না খেলতে যাওয়ার জন্য। তিনি এমন দাবিও করেছেন, ভারত নাকি শ্রীলঙ্কার খেলোয়াড়দের এমন হুমকিও দিয়েছে পাকিস্তানে গেলে তাদের সঙ্গে আইপিএল চুক্তিও ভঙ্গ করা হবে।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

তিনি টুইট করে জানান, ‘‘জ্ঞাত ক্রীড়া ধারাভাষ্যকাররা আমাকে জানিয়েছেন, ভারত শ্রীলঙ্কার খেলোয়াড়দের হুমকি দিয়েছে পাক সফরে যেতে অস্বীকার না করলে তাদের আইপিএল থেকে সরিয়ে দেওয়া হবে। এটা খুব সস্তা কৌশল।” প্রসঙ্গত, শ্রীলঙ্কা শীর্ষস্থানীয় ক্রিকেটাররা ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা পাকিস্তানের সঙ্গে সিরিজে খেলতে না পারার কথা জানিয়েছেন।

এই ক্রিকেটাররা হলেন— লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দীনেশ চান্ডিমল, সুরঙ্গ লাকমল, ডিমুথ করুণারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়, ধনঞ্জয় ডি সিলভা, কুশল পেরেরা ও নিরশন ডিকোয়েলা। পাকিস্তানের সঙ্গে ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা সিরিজে শ্রীলঙ্কা তিনটি ওয়ানডে খেলবে (২৭ ও ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর)। তিনটি ওয়ানডেই হবে করাচিতে। এরপর লাহোরে ৫ অক্টোবর, ৭ অক্টোবর ও ৯ অক্টোবর হবে তিনটি টি২০ ম্যাচ। পরে ডিসেম্বরে টেস্ট সিরিজ খেলতেও এদেশে আসবে তারা। ওই সিরিজের ম্যাচগুলি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত হিসেবে ধরা হবে। বিডিটুডেস/আরএ/১০ সেপ্টেম্বর, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − eight =