English Version

সরকার যে বেতন দেয়, তার বাইরে হাত পাতানোর দরকার পড়ে না: খাদ্যমন্ত্রী

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি এম মিঠন, নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, সরকার যে বেতন দেয়, তার বাইরে আমাদের ঘুষের জন্য হাত পাতানোর দরকার পড়ে না। সেই বেতন দিয়ে আমাদের সংসার ভালোভাবে চলে যাবে। তাই আমরা দূর্নীতিকে প্রশ্রয় না দিয়ে নিজ নিজ জায়গা থেকে বাংলাদেশকে দূর্নীতি, মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহমুক্ত করে বাংলাদেশ সোনার বাংলাদেশে উন্নত করবো।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যে ভিশন নিয়ে বাংলাদেশকে যে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছে এই উন্নয়নকে যাতে কেহ বাধাগ্রস্ত না করতে পারে সেদিকে সবাইকে নজর রাখার নির্দেশ দেন তিনি। ১২ জানুয়ারী রবিবার সকাল ১১ টায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

মন্ত্রী আরও বলেন, আমার রাজনৈতিক কোনো নেতা যদি মাদক কারবারীর পক্ষে কাজ করে বা সুপারিশ করে তাহলে তাকে সুন্দর ব্যবহার দিয়ে তার নামও ওই মামলায় চার্জশিটে অন্তর্ভুক্ত করার নির্দেশ দেন। এসময় জেলা প্রশাসক হারুন অর রশীদ, জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএমসহ জেলার সকল কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ১১টি উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী অফিসারসহ রাজনৈতিক নেতৃবৃন্দরা ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে খাদ্যমন্ত্রী ১০ জানুয়ারী স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব শতবার্ষিকীর ক্ষণগণনা উপলক্ষে প্রায় ২০০ কিলোমিটার মোটর শোভাযাত্রা সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানান। বিডিটুডেস/এএনবি/ ১২ জানুয়ারি, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × 5 =