English Version

সাংবাদিক নেতা আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে শোক সভা

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: সিলেটের সাংবাদিক নেতা আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে শোক সভা করেছে সুনামগঞ্জ বিপোর্টার্স ইউনিটি (এসআরইউ)। বুধবার সন্ধ্যায় এসআরইউ নিজস্ব কর্যালয়ে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র নাদের বখত।

সংগঠনের সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ বিপোর্টার্স ইউনিটি সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মাবুবুর রহমান পীর, ঝুনু চৌধুরী, সাধারণ পরিষদ সদস্য আল-হেলাল, মাহমুদুর রহমান তারেক, কর্ণবাবু দাস প্রমুখ।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জ্ঞাপন করে স্মরণ সভায় বক্তারা বলেন, সাংবাদিক আজিজ আহমদ সেলিম সিলেট বিভাগের মূলধারার সাংবাদিকতায় একজন মডেল ব্যক্তিত্ব। সবাই তাকে মনে রাখবেন তাঁর কর্মের মাধ্যমে। তাঁর কর্মময় জীবনের বিভিন্ন দিক সম্পর্কে তুলে ধরেন বক্তারা।

শোকাহত রিপোর্টার্স ইউনিটি’র সদস্যদের সাথে একাত্বতা প্রকাশ করে প্রয়াত সাংবাদিক আজিজ আহমদ সেলিমের স্মৃতি চারণ করেন বক্তারা। সভার শুরুতেই ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং সবশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কবি আমিনুল হক।

এসময় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক জাকির হোসেন, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম, প্রচার প্রকাশনা সম্পাদক মুশাইদ রাহাত, সাংস্কৃতি-ক্রীড়া ও তথ্য-প্রযুক্তি সম্পাদক রুজেল আহমদ, সাধারণ পরিষদ সদস্য মাসুক মিয়া, আশিকুর রহমান পীর, আব্দুল কাইয়ুম, আমিনুল হক, ফোয়াদ মনি, দেওয়ান তসদ্দুক রাজা ইমন, এনটিভি (ইউরোপ) প্রতিনিধি লুৎফুর রহমান, বণিক বার্তা প্রতিনিধি আল আমিন।

উল্লেখ, গত ১৮ অক্টোবর ঢাকার সম্মিলত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন কন্য সহ অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন। তিনি সিলেট সিটি কর্পোরেশনের মজুমদারী এলাকার বাসিন্দা। তার মৃত্যুতে সিলেট বিভাগের গণমাধ্যম কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বিডিটুডেস/এএনবি/ ২৯ অক্টোবর, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − 8 =