English Version

সাংবাদিক হাবিব ও তার প্রবাসী ভাই দু-মাসের দোকান ভাড়া মওকুফ করলেন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জ উপ‌জেলার উত্তর ইউনিয়ন প‌রিষ‌দের প্যানেল চেয়ারম্যা‌ন ও যুগান্তর প্রতিনিধি সাংবাদিক হাবিব রহমান সাচনা বাজারের নি‌জের মা‌লিকানাধীন দোকানের দু-মাসের ভাড়া মওকুফ কর‌লেন।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে অঘোষিত লকডাউন চলছে। এতে দেশের অর্থনীতির চাকা অনেকটা স্থবির হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে মানবিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে ‌নি‌জের ইচ্ছাতেই এদিকে উত্তর ইউনিয়নের কামলাবাজ গ্রামের কুয়েত প্রবাসী তাঁরই ভাই দুলাল মিয়ার নিজের সাচনাবাজারে মালিকানাধীন দোকানের একমাসের জন্য মওকুফ করেছেন।

জানা গেছে, মানবিক দিক বিবেচনা করে সাচনা বাজার এলাকায় নিজ মালিকানাধীন দোকানের ভাড়া, বিদ্যুৎবিল মওকুফের ঘোষণা দিলেন। শনিবার (৪ এপ্রিল) দুপুরে মওকুফের এ বিষয়টি ঘোষণা করেন প্যানেল চেয়ারম্যান ও তার চাচাতো ভাই কুয়েত প্রবাসী দুলাল মিয়া।

প্যানেল চেয়ারম্যান হাবিব রহমান জানান, উপজেলার সকল বাসা বাড়ীর, দোকান কোটার মালিকদের প্রতি এই কঠিন দূর্যোগে মানুষের পাশে দাঁড়াতে এবং ভাড়া মওকুফ করে দেয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

আসুন আমরা সকলেই এই পরিস্থিতিতে ভাড়াটিয়াদের প্রতি একটু সহানুভূতি দেখাই। দূরত্ব বজায় রাখি নিজে সুস্থ থাকি সুস্থ রাখি দেশ। নিজে বাঁচুন অন্যকে বেঁচে থাকতে সহযোগিতা করুন। বিডিটুডেস/এএনবি/ ০৪ এপ্রিল, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 − 17 =